সোনারগাঁয়ে আওয়ামী লীগের কার্যালয় ভাংচুর

নজরুল ইসলাম শুভ, সোনারগাঁ প্রতিনিধি ।

৭৩

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় দু’পক্ষের মধ্যে সংঘর্ষ ও ওয়ার্ড আওয়ামী লীগের কার্যালয় ভাংচুরের ঘটনা ঘটেছে।

আষাড়িয়ারচর এলাকায় এ ঘটনায় ঘটে। সংঘর্ষে দু’পক্ষের কমপক্ষে দশজন আহত হয়েছে।

জানা গেছে, আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে সোনারগাঁ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার পিরোজপুর ইউনিয়নের আষাড়িয়ার চর এলাকায় আওয়ামী লীগ নেতা আব্দুল হালিম ও উপজেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক আব্দুর রউফের সমর্থকদের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিলো। বুধবার রাত ৯টায় দু’পক্ষের মধ্যে ব্যাপক সংঘর্ষ, হামলা ভাংচুরের ঘটনা ঘটে।

এসময় পিরোজপুর ইউনিয়ন আওয়ামী লীগের ৬নং ওয়ার্ডের কার্যালয় হামলা চালিয়ে কার্যালয়ের ভেতরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবিসহ আসবাবপত্র ভাংচুর করা হয়। সংঘর্ষে দু’পক্ষের ইমন মিয়া, আরিফ হোসেন, মেহেদী হাসান, বাবুল মিয়া, সবুর খান ও আব্দুল জলিল আহত হয়।

আওয়ামী লীগ নেতা হালিম মিয়া অভিযোগ করে বলেন, বিএনপি নেতা আব্দুর রউফের লোকজন তার সমর্থকদের উপর হামলা চালিয়ে আওয়ামী লীগ কার্যালয় ভাংচুর করে।

অপরদিকে বিএনপি নেতা আব্দুর রউফ জানান, আওয়ামী লীগ কার্যালয় ভাংচুরের ঘটনায় তাদের লোকজন জড়িত নয়। তাদের উপরই প্রথমে হামলা চালানো হয়েছে।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুব আলম জানান, ২৫জনকে আসামি করে একটি মামলা দায়ের করা হয়েছে। পরিস্থিতি বর্তমানে শান্ত রয়েছে।

আরো দেখুনঃ
error: Content is protected !!