সোনারগাঁয়ে আওয়ামী লীগ কার্যালয় ভাংচুর, পরিদর্শন করলেন নেতাকর্মীরা

নজরুল ইসলাম শুভ, সোনারগাঁ ,নারায়ণগঞ্জ প্রতিনিধি ।

৫৪

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার আষাড়িয়ারচর এলাকায় দু’পক্ষের মধ্যে সংঘর্ষ ও ওয়ার্ড আওয়ামী লীগের কার্যালয় ভাংচুরের ঘটনায় গতকাল শুক্রবার সন্ধ্যায় ক্ষতিগ্রস্থ দলীয় কার্যালয় পরিদর্শন করেন স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা।
পরিদর্শনের সময় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের দলীয় সাবেক সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শামসুল ইসলাম ভুইয়া, জৈষ্ঠ্য সহ সভাপতি মাসুদুর রহমান মাসুম, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, আওয়ামী লীগ নেত্রী নাসরিন সুলতানা ঝরা সহ স্থানীয় আওয়ামী লীগ ও অংগসংগঠনের নেতাকর্মীরা।
সাবেক সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার বলেন, বিএনপি জামায়াতের কাজ হলো জ¦ালাও পোড়াও করা আর আওয়ামী লীগের নেতাকর্মীদের কাজ হলো জনগনের জান মাল রক্ষা করা। আওয়ামী লীগের কার্যালয় ভাংচুরের ঘটনায় মামলা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের দ্রæত গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি করেন।
প্রসঙ্গত: গত ১৬ নভেম্বর উপজেলার পিরোজপুর ইউনিয়নের আষাড়িয়ার চর এলাকায় উপজেলা যুবদলের সাবেক সাধারন সম্পাদক আব্দুর রউফের সমর্থকরা হামলা চালিয়ে পিরোজপুর ইউনিয়ন আওয়ামী লীগের ৬ নম্বর ওয়ার্ডের কার্যালয় ভাংচুর করে তিনজনকে পিটিয়ে আহত করে।

আরো দেখুনঃ
error: Content is protected !!