সোনারগাঁয়ে ইউলুপ ও ফুট ওভারব্রীজের ভিত্তি প্রস্থর স্থাপন

নজরুল ইসলাম শুভ, সোনারগাঁ (নারায়ণগঞ্জ)।।
নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় ইউলুপ ও ফুটওভার ব্রীজের নির্মাণ কাজের ভিত্তি প্রস্থর স্থাপন করা হয়েছে।

বুধবার ( ৭ ডিসেম্বর ) বিকেলে মোগরাপাড়া চৌরাস্তা কাঁচাবাজার এলাকায় এ ভিত্তিপ্রস্থর স্থাপন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন, নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা।

বিশেষ অতিথি ছিলেন, সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়া, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য আবু নাইম ইকবাল, সড়ক ও জনপদ বিভাগের নারায়ণগঞ্জের নির্বাহী প্রকৌশলী শাহনাজ ফেরদৌসী, সড়ক ও জনপদ বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী মো. আবুল হোসেন, সোনারগাঁ উপজেলা নির্বাহী অফিসার রেজওয়ান উল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) মো. ইব্রাহিম, নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি সিরাজুল হক ভূঁইয়া, দেওয়ানউদ্দিন চুন্নু , যুগ্ম সাধারণ সম্পাদক মো. আনিসুর রহমান বাবু, হাজী জাবেদ রায়হান, প্রচার সম্পাদক ফজলুল হক, সাংস্কৃতিক সম্পাদক হাজী মুক্তার হোসেন প্রমুখ।

নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা বলেন, বিগত ৯ বছর সোনারগাঁয়ে ব্যপক উন্নয়ন করেছি। ৫৩ টি ব্রীজ, কলেজ, স্কুল ভবন, মাদ্রাসা ভবন নির্মাণ করেছি। মসজিদ ও এতিমখানার উন্নয়নে কাজ করেছি। সোনারগাঁয়ে দূর্গম চরাঞ্চল নুনেরটেক বিদ্যুতের মাধ্যমে আলোকিত করেছি। আগামীতে আরো উন্নয়ন হবে ইনশাআল্লাহ।

আরো দেখুনঃ
error: Content is protected !!