সোনারগাঁয়ে কিশোরকে কুপিয়ে জখম

নজরুল ইসলাম শুভ,নারায়ণগঞ্জ।।

৬৫

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের লোকজন ধারালো অস্ত্র দিয়ে সিফাত (১৭) নামের এক কিশোরকে কুপিয়ে জখম করেছে বলে অভিযোগ উঠেছে। গত সোমবার সকালে উপজেলার কাঁচপুর ইউনিয়নের গঙ্গাপুর বাজার এলাকায় এ ঘটনা ঘটে। আহত কিশোর সিফাতকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় মঙ্গলবার (৩ জানুয়ারি) সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

আহত সিফাতের বাবা রফিক মিয়া জানান, উপজেলা কাঁচপুর ইউনিয়নের পূর্ব বেহাকৈর ভূইয়াপাড়া এলাকার মোঃ বুলবুল, মোঃ এমদাদুল ভূইয়া ও মোঃ লিসকনের সাথে পারিবারিক বিষয় নিয়ে বিরোধ চলে আসছিল। এ বিরোধের জের ধরে গত সোমবার সকালে উল্লেখিতরা অজ্ঞাত আরও ৪-৫জনকে সাথে নিয়ে চাকু, ছোড়া, রামদা ও দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে গঙ্গাপুর বাজার এলাকায় সিফাতের উপর অতর্কিত হামলা চালায়।

এসময় হামলাকারীরা সিফাতকে হত্যার উদ্দেশ্যে এলোপাতাড়িকে কুপিয়ে রক্তাক্ত জখম করে। একপর্যায়ে সিফাতের আর্ত চিৎকারে আশে পাশের লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা সিফাতের সাথে থাকা নগদ ১৫ হাজার টাকা, একটি স্বর্ণের চেইন ও একটি মোবাইল সেট ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়দের সহযোগিতায় আহত সিফাতকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এব্যাপারে সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহবুব আলম জানান, একটি অভিযোগ পেয়েছি। তদন্ত পূর্বক ব্যবস্থা নেওয়া হবে।

আরো দেখুনঃ
error: Content is protected !!