সোনারগাঁয়ে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

নজরুল ইসলাম শুভ, ( নারায়ণগঞ্জ)

আনন্দ র‌্যালি, আলোচনা সভা ও কেক কেটে সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের উদ্যোগে বাংলাদেশ ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। (৪ জানুয়ারি) বুধবার সকাল ১১টায় আনন্দ র‌্যালিটি উপজেলার মোগরাপাড়া চৌরাস্তায় অবস্থিত সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের প্রধান কার্যালয় থেকে শুরু হয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বেশ কিছুক্ষণ প্রদক্ষিণ করে পুনরায় আওয়ামী লীগ কার্যালয়ে এসে শেষ হয়। পরে উক্ত কার্যালয়ে সংক্ষিপ্ত আলোচনা সভা ও কেক কেটে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।

সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান রাশেদের সভাপতিত্বে সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক রাশেদুল ইসলাম রাসেলের সার্বিক আয়োজনে প্রধান অতিথি হিসেবে সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়া এবং প্রধান বক্তা হিসেবে নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য ও সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল কায়সার উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন।

এসময় বিশেষ অতিথি হিসেবে সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, মোগরাপাড়া ইউপি চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, সোনারগাঁ উপজেলার যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, জেলা পরিষদের সাবেক সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী হায়দার, কেন্দ্রীয় যুব মহিলা লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক নাসরিন সুলতানা ঝরা ও উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক মাহবুব খাঁন উপস্থিত ছিলেন।

আরো দেখুনঃ
error: Content is protected !!