সোনারগাঁয়ে শিশুদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ করে বঙ্গবন্ধুর জন্মদিন উদযাপন করেন আবুল হাসেম রতন

নজরুল ইসলাম শুভ, সোনারগাঁ ( নারায়ণগঞ্জ)।।

১২৬

নারায়ণগঞ্জের সোনারগাঁ জমকালো আয়োজনের মাধ্যমে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২তম জন্মদিন উদযাপন করা হয়েছে।

বৃহস্পতিবার (১৭ মার্চ) দুপুরে উপজেলা সনমান্দী ইউনিয়নের হরিহরদী সরকারি প্রাথমিক বিদ্যালয় শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ এর আয়োজনে জন্মদিন উদযাপন হয়।

হরিহরদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মান্নানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- এফবিসিসিআই এর কার্যনির্বাহী সদস্য ও স্বর্ণা ইলেকট্রনিক এর ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব আবুল হাসেম রতন।

প্রধান অতিথি আবুল হাসেম রতন বলেন, বাংলাদেশে ১৯৯৭ সাল থেকে ১৭ মার্চ বঙ্গবন্ধুর জন্মদিনকে জাতীয় শিশু দিবস হিসেবে পালন করা হয়। এই দিনটিকে সাধারণ ছুটিও ঘোষণা করা হয়। বঙ্গবন্ধু শিশুদের অত্যন্ত আদর করতেন, ভালোবাসতেন। শিশুদের সাথে গল্প করতেন, খেলা করতেন। তিনি বিশ্বাস করতেন আজকের শিশুরাই আগামী দিনের দেশ গড়ার কারিগর। আজকের তরুণ প্রজন্মের মধ্যে মহান এই নেতার আদর্শ ই দেশ গড়ার অনুপ্রেরণা যোগাবে। যারা বাংলাদেশকে মনেপ্রাণে ভালোবাসে, মুক্তিযুদ্ধের চেতনা বুকে ধারণ করে তাদের মাঝেই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বেঁচে থাকবেন।

এ সময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের সভাপতি রাসেল আহমেদ,সাধারণ সম্পাদক গাজী ওমর ফারুক, সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার নাজমুল হক,দপ্তর সম্পাদক রোজিনা আক্তার প্রমুখ।

আরো দেখুনঃ
error: Content is protected !!