সোনারগাঁয়ে সাবেক ইউপি চেয়ারম্যানের ছেলে ইয়াবা নিয়ে গ্রেপ্তার

নজরুল ইসলাম শুভ,সোনারগাঁ (নারায়ণগঞ্জ)

নারায়ণগঞ্জ সোনারগাঁয়ের নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান দেওয়ান উদ্দিন চুন্নু ছেলে বাহাউদ্দিন রুমিসহ দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার (৪ ডিসেম্বর ) সন্ধ্যায় তাদের লাধুরচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠ থেকে ৩২টি ইয়াবাসহ তাদের গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা হলো, নোয়াগাঁও ইউনিয়নের লাধুরচর গ্রামের দেওয়ান উদ্দিন চুন্নুর ছেলে বাহাউদ্দিন রুমি (৪২) ও তার সহযোগী একই এলাকার নুরু মিয়ার ছেলে রুহুল আমিন (২২)।

পুলিশ জানায়, উপজেলার নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান দেওয়ান উদ্দিন চুন্নুর ছেলে বাহাউদ্দিন রুমিসহ তার সহযোগিরা দীর্ঘদিন ধরে লাধুরচর এলাকায় মাদক ব্যবসা পরিচালনা করে আসছে। রোববার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে তালতলা তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. জাকির রব্বানীর নেতৃত্বে পুলিশ লাধুরচর সরকারি প্রাথমিক বিদ্যালয় এলাকায় অভিযান চালিয়ে বাহা উদ্দিন রুমি ও তার সহযোগি রুহুল আমিনকে ৩২টি ইয়াবা সহ গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে সোমবার সকালে নারায়ণগঞ্জ জেলা আদালতে প্রেরণ করা হবে বলে জানিয়েছেন পুলিশ।

তালতলা তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. জাকির রব্বানী বলেন, দীর্ঘদিন ধরে গ্রেপ্তারকৃতরা লাধুরচর এলাকায় মাদক ব্যবসা করে আসছে এমন অভিযোগে অভিযান চালিয়ে ইয়াবাসহ তাদের গ্রেপ্তার করা হয়।

আরো দেখুনঃ
error: Content is protected !!