সোনারগাঁয়ে কবরস্থানের দেয়াল নির্মাণে বাঁধা দিলেন যুবলীগ নেতা

নজরুল ইসলাম শুভ,সোনারগাঁ ( নারায়ণগজ্ঞ)

৫৫

নারায়ণগজ্ঞ সোনারগাঁ উপজেলার সনমান্দী ইউনিয়নের অলিপুরা বাজার কবস্থানের দেয়াল নির্মাণে বাঁধা দেওয়ার অভিযোগ উঠেছে । সোনারগাঁ উপজেলা যুবলীগের প্রভাবশালী সহ-সভাপতি নজরুল ইসলাম ও তার ভাইদের বিরুদ্ধে এ অভিযোগ করেন কবরস্থানের সভাপতি ও এলাকাবাসী। বাঁধার প্রধানে কারনে বন্ধ রয়েছে কবরস্থানের উন্নয়ন মূলক নির্মাণ কাজ।

সনমান্দী ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ড সদস্য এস.এম আলমগীর জানান,কবরস্থান উন্নয়ন কল্পে সনমান্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ একটি প্রকল্প দেন আমাকে কবরস্থান উন্নয়ন জন্য। সেই প্রকল্প অনুযায়ী গত ২৯ তারিখে ১৪টি গ্রামের লোকজন নিয়ে আমরা বসে ৪ফুট রাস্তা রেখে আমরা কাজ করব এই সিদ্ধান্ত নেওয়া হয়।

সোমবার (৩১অক্টোবর ) সকালে মিস্ত্রিদের কবরস্থানের দেয়াল নির্মাণ কাজে বাধা প্রদান করেন নজরুল ইসলামের নির্দেশে বিপ্লব,আফজল,শাহজালাল, সোহেল,সেলিম, রফিকুল ইসলাম ফুয়াদ,শাহিনসহ অজ্ঞাত আরও কয়েকজন ।

অলিপুরা কবস্থান কমিটির সভাপতি সনমান্দী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান খন্দকার আমিনুল হক জানান, কবস্থান কমিটির সবাইকে নিয়ে আমরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের কাছে একটি লিখিত অভিযোগ করছি।কবরস্থানের দেয়াল নির্মাণে আবার যদি তারা বাঁধা প্রধান করেন ১৪টি গ্রামের মানুষ নিয়ে আইনের আশ্রয় নিব।

এই বিষয় জানতে চাইলে উপজেলা যুবলীগের সহসভাপতি নজরুল ইসলাম বলেন- আমি ও আমার লোকজন কবরস্থানের দেয়াল নির্মাণে বাঁধা দেয়নি । আমরা বাঁধা দিয়েছে রাস্তার জন্য । জনগণ চলালের জন্য তারা যেন রাস্তা রেখে কাজ করেন।

আরো দেখুনঃ
error: Content is protected !!