সোনারগাঁয়ে জমি দখলে বাধা দেওয়ায় ব্যবসায়ীকে কুপিয়ে জখম

নজরুল ইসলাম শুভ, সোনারগাঁ (নারায়ণগঞ্জ)।।

৯৪

জমি দখলে বাধা দেওয়ায় নারায়নগঞ্জের সোনারগাঁ উপজেলার পাকুন্ডা গ্রামে এক ব্যবসায়ীকে পিটিয়ে মারাত্মক ভাবে আহত করার অভিযোগ উঠেছে প্রতিপক্ষদের বিরুদ্ধে। এ ঘটনায় গত শনিবার রাতে তালতলা পুলিশ তদন্ত কেন্দ্রে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন আহত ব্যবসায়ীর স্ত্রী খালেদা বেগম।

এলাকাবাসী ও লিখিত অভিযোগ থেকে জানা যায়, উপজেলার জামপুর ইউনিয়নের পাকুন্ডা গ্রামের মুকবুল হোসেন ভূইয়ার সঙ্গে একই গ্রামেরর আব্দুল আজিজ মিয়ার দীর্ঘ দিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। গত শনিবার দুপুরে তাদের দুজনের মধ্যে বাকবিন্ডা হয়। এর জের ধরে আব্দুল আজিজ মিয়া সহ তার অন্যান্য ৪/৫ জন সহযোগী নিয়ে এশিয়ান হাইওয়ের রাস্তার পাশে মুকবুল হোসেনের জমি অবৈধভাবে দখল করে নেয়ার চেষ্টা করে। এসময় ব্যবসায়ী মকবুল হোসেন ভূইয়া বাধা দিলে ক্ষিপ্ত হয়ে আব্দুল আজিজ ও তার সহযোগীরা হামলা চালিয়ে ব্যবসায়ী মুকবুল হোসেনকে পিটিয়ে ও কুপিয়ে মারাত্বকভাবে জখম করে। পরে মারাত্মক আহত অবস্থায় ব্যবসায়ী মুকবুল হোসেনকে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

আহত ব্যবসায়ীর স্ত্রী খালেদা বেগম জানান, আমার স্বামীকে হত্যার উদ্দেশ্যেই সন্ত্রাসীরা পিটিয়ে ও কুপিয়ে মারাত্বকভাবে আহত করেছে। আমি এর ন্যায় বিচার চাই। অপর দিকে অভিযুক্ত আজিজ মিয়া জানান, জমি নিয়ে বিরোধ রয়েছে এ কথা সত্য, কিন্তু হামলার ঘটনার সঙ্গে তার লোকজন জড়িত থাকতে পারে তিনি জড়িত নন বলে দাবি করেন।

তালতলা তদন্ত কেন্দ্রের ইনচার্জ আবু সাইদ পিয়াল জানান, ব্যবসায়ীকে আহত করার ঘটনায় একটি লিখিত অভিযোগ নেওয়া হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ24।।

আরো দেখুনঃ
error: Content is protected !!