সোনারগাঁয়ে জিন্নাহর উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত

নজরুল ইসলাম শুভ, সোনারগাঁ (নারায়ণগঞ্জ)

২১৬

জাতির জন মানসকন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন উপলক্ষে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা সনমান্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ্ উদ্যোগে এক আলোচনা সভা, মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।মঙ্গলবার ( ২৮ সেপ্টেম্বর ) বিকেলে সোনারবাংলা উচ্চ বিদ্যালয় মাঠে এ দোয়া অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন, সনমান্দী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান খন্দকার আমিনুল ইসলাম, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের ধর্মবিষক সম্পাদক সোয়ান মোল্লা, সোনারবাংলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফজলুল হক, ইউপি সদস্য হারুন রশীদ মোল্লা, ফিরোজ আহমেদ, আবদুল মতিনসহ ইউনিয়নের গন্যমান্য ব্যক্তিবর্গ।

চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ বলেন, ক্ষমতার লোভে পাকিস্থানী দোষরা ১৯৭৫ সালের ১৫ আগষ্ট স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার স্বপরিবারকে হত্যা করে। কিন্তু আমাদের নেত্রী শেখ হাসিনা দেশে না থাকায় তিনি প্রানে বেঁচে যায়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এখন এগিয়ে চলছে। তখনই পাকিস্তানী পেতাত্মারা আওয়ামীলীগের নেতৃত্ব শূন করার জন্য শেখ হাসিনাকে বার বার হত্যার চেষ্টা চালানো হয়। আমার নেত্রী সব কিছু হারিয়ে ১৮ কোটি মানুষের ভালোবাবাসায় ও দোয়ায় তিনি এখনও বেঁচে আছেন। আমরা তার জন্য দোয়া করব। বঙ্গবন্ধু অসমাপ্ত কাজ গুলো সম্পর্ন করার জন্য মহান সৃষ্টিকর্তা তাকে বাঁচিয়ে রেখেছেন। তিনি আরোও বলেন, মানসকন্যা প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে গনটিকার কার্যক্রমের জন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান ।

সুমন,অননিউজ 24।।

 

 

আরো দেখুনঃ
error: Content is protected !!