সোনারগাঁয়ে জেলের ৩ লাখ টাকার জাল পুড়িয়ে দিলো দুবৃর্ত্তরা

নজরুল ইসলাম শুভ, সোনারগাঁ( নারায়ণগঞ্জ)।।

১০৬

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার বারদী ইউনিয়নের নাকুরিয়াহাটি গ্রামের এক জেলের তিন লাখ টাকার জাল পুড়িয়ে দিয়েছে দুবৃর্ত্তরা। এতে ওই জেলে নি:স্ব হয়ে কান্নায় ভেঙ্গে পড়েন। শুক্রবার রাতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় শনিবার সোনারগাঁ থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

থানায় দায়ের করা লিখিত অভিযোগপত্রে জসিম উদ্দিন উল্লেখ করেন, তিনি উপজেলার বারদী ইউনিয়নের নাকুরিয়াহাটি গ্রামের বাসিন্দা ও মৃত সামাদ ফকিরের ছেলে। শুক্রবার রাতে আমার বৃদ্ধ মা ঘরে একা ঘুমিয়ে থাকা অবস্থায় কে বা কারা ঘরে আগুন দিয়ে চলে যায়। পরে প্রতিবেশীরা আগুন দেখে আমার অসুস্থ মাকে উদ্ধার করে পানি দিয়ে আগুন নেভায়। এ সময় তার ঘরে থাকা তিন লাখ টাকার জাল আগুনে পুড়ে যায়।

জসিম উদ্দিন বলেন, আমি এনজিও থেকে ঋন নিয়ে এবং আত্মীয় স্বজনদের কাছ থেকে ধার করে তিন লাখ টাকার জাল ক্রয় করি। জাল গুলো পুড়ে যাওয়ায় নি:স্ব হয়ে পড়েছেন তিনি। তিনি আরো বলেন, ঋনের বোঝা মাথায় নিয়ে কি করে সংসার চালাবো এ কথা বলেই তিনি কান্নায় ভেঙ্গে পড়েন।
সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, এ বিষয়ে থানায় লিখিত অভিযোগ নেওয়া হয়েছে। বিষয়টির তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

আরো দেখুনঃ
error: Content is protected !!