সোনারগাঁয়ে টিকা কেন্দ্রে হামলার প্রতিবাদে মানববন্ধন

নজরুল ইসলাম শুভ, সোনারগাঁ (নারায়ণগঞ্জ)।।

১৫৯

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিকা কেন্দ্রে নিয়োজিত কর্মকর্তা ও কর্মচারীদের উপর হামলা ও ভাংচুরের ঘটনায় মানববন্ধন করেছেন উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স কর্তৃপক্ষ।

বৃহস্পতিবার ( ১১ নভেম্বর) উপজেলার শহীদুল্লা প্লাজার সামনে মানববন্ধনের আয়োজন করা হয়। মানববন্ধনে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: পলাশ কুমার সাহার সভাপতিত্বে বক্তব্য দেন, নারায়ণগঞ্জের সিভিল সার্জন ডা: মোহাম্মদ ইমতিয়াজ, স্বাস্থ্য অধিদপ্তরের ডেপুটি প্রোগ্রাম ম্যানেজার ডা: মোহাম্মদ জাহিদুল ইসলাম, আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: সায়মা ইসলাম ইভা, রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: নুর জাহান বেগম, বন্দর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মেহবুবা সাঈদ, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: অনিক বিশ্বাস, সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা: সজিব রায়হান প্রমূখ।

মানববন্ধনে বক্তারা বলেন, গত বুধবার টিকা কেন্দ্রে টিকা কার্যক্রম চলার সময় কিছু দু:স্কৃতিকারী লোকজন টিকাদান কাজে নিয়োজিত কর্মকর্তা ও কর্মচারীদের উপর ন্যাক্কারজনক হামলা চালানো হয় এবং টিকা কেন্দ্রে ভাংচুর ও সরকারী সম্পদ নষ্ট করা হয়। তারা ঘটনাটি তদন্ত করে জড়িতদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ24।।

আরো দেখুনঃ
error: Content is protected !!