সোনারগাঁয়ে দিয়াপাড়া স্কুলে শিক্ষা উপকরন বিতরণ

নজরুল ইসলাম শুভ,সোনারগাঁ ( নারায়ণগঞ্জ) ।।

২০৭

নারায়ণগঞ্জের সোনারগাঁ পৌরসভার দিয়াপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষা উপকরণ ও কাপ স্কাউটদের মধ্যে ড্রেস বিতরণ করা হয়েছে।

রবিবার ( ৭ নভেম্বর) বিকেলে রোটারী ক্লাব অব ঢাকা গোল্ডেন সিটি’র উদ্যোগে যুক্তরাষ্ট্রের রোটারী ক্লাব অব ট্রাম্বল ও আযান ফাউন্ডেশন ইউএসএ’র সহযোগীতায় শিক্ষা উপকরণ ও কাপ স্কাউটদের মধ্যে ড্রেস বিতরণ করা হয়।

অনুষ্ঠানে আযান ফাউন্ডেশন ইউএসএ’র প্রতিষ্ঠাতা রোটারিয়ান আনিস ইজ জামান প্রধান অতিধি হিসেবে উপস্থিত ছিলেন। দিয়াপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনার কমিটির সভাপতি পারভেজ খসরুর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রোটারী ক্লাব অব ঢাকা গোল্ডেন সিটি’র প্রেসিডেন্ট রোটারিয়ান জিয়াউদ্দিন তানিম।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সোনারগাঁ পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক গাজী আমজাদ হোসেন, উদিচি সোনারগাঁ শাখার সভাপতি শংকর প্রকাশ, ব্যবসায়ী এস এম শরফুজ্জামান, সমাজ সেবক খোরশেদ আলম টগর, ইকবাল হোসেন বাবুল, লেখক-সাংবাদিক রবিউল হুসাইন, লামিয়া আক্তার ও তানজামিল আলম রিফাত প্রমূখ।

অনুষ্ঠানে স্কুলের ২৪জন কাপ স্কাউটের মধ্যে ড্রেস বিতরণ ও শতাধিক শিক্ষার্থীর মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়। এ সময় বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ24।।

আরো দেখুনঃ
error: Content is protected !!