সোনারগাঁয়ে নৃত্যশিল্পীকে ধর্ষণের অভিযোগে ৪জন গ্রেপ্তার

নজরুল ইসলাম শুভ, সোনারগাঁ ( নারায়ণগঞ্জ)

৬১

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ১৯ বছর বয়সী এক নারী নৃত্যশিল্পীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ভুক্তভোগী ওই নারী বাদী হয়ে সাতজনকে আসামি করে বৃহস্পতিবার সকালে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেন। সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে বুধবার দিনগত রাত একটার দিকে উপজেলার সাদিপুর ইউনিয়নের চোত্রাপাশা এলাকায় এ ঘটনা ঘটে। মামলা দায়েরের পর বৃহস্পতিবার সকালে ওই এলাকায় অভিযান চালিয়ে চারজনকে গ্রেপ্তার করে আদালতে পাঠিয়েছে পুলিশ।

গ্রেপ্তাররা হলো নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের সাদিপুর ইউনিয়নের চোত্রাপাশা এলাকার মৃত নুরুল ইসলামের ছেলে ইসরাফিল (৩৩), আব্দুল হকের ছেলে রুহুল আমিন (২০), মৃত লাল মিয়ার ছেলে বাবু (২৬) ও তালেব আলীর ছেলে খোকন ওরফে আলম (২৬)।

তালতলা তদন্ত কেন্দ্রের ইনচার্জ জাকির রাব্বানী ভুক্তভোগী ওই নারী নৃত্যশিল্পীর বরাত দিয়ে জানান, উপজেলার সাদিপুর ইউনিয়নের ভরগাঁও গাব্বাবাড়ি বাদশা মিয়ার নাতী ফাহাদ (৭) নামের এক শিশুর গত বুধবার সন্ধ্যার পর জন্মদিন অনুষ্ঠানে সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড এলাকার নৃত্যশিল্পীর দলনেতা আরিফ হোসেন বাপ্পির নেতৃত্বে এক নারী নৃত্য পরিবেশন করেন। পরে রাত একটার দিকে নয়াপুর বাজার এলাকা দিয়ে ফেরার পথে চোত্রাপাশা হাবুরটেক দাইয়ানের বাড়ির সামনে আসা মাত্রই গ্রেপ্তারকৃত ইসরাফিল, রুহুল আমিন, বাবু ও খোকন ওরফে আলমসহ ৭ জনের একটি সংঘবদ্ধ দল নৃত্যশিল্পীর দলনেতা আরিফ হোসেন বাপ্পিকে অস্ত্রের মুখে জিম্মি করে ওই নারীকে উঠিয়ে নিয়ে পাশ্ববর্তী নির্জন স্থানে নিয়ে ধর্ষণ করে।

সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, এ ঘটনায় থানায় একটি মামলা গ্রহন করা হয়েছে।ইতোমধ্যেই জড়িত চারজনকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। অন্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আরো দেখুনঃ
error: Content is protected !!