সোনারগাঁয়ে প্রবাসীর বাড়িতে ডাকাতি, অর্ধকোটি টাকার মালামাল লুট

সোনারগাঁ ( নারায়ণগঞ্জ) প্রতিনিধি।।

১০১

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে সৌদি আরব প্রবাসী বাড়িতে দূর্ধর্ষ ডাকাতি সংঘঠিত হয়েছে। বৈদ্যেরবাজার ইউনিয়নের হাড়িয়া গোবিন্দি গ্রামের প্রবাসী মাহফুজুর রহমানের ঘরের সবাইকে হাত পা বেঁধে ডাকাতি করে ডাকাতদল। এসময় ডাকাতদল আলমারিতে থাকা স্বর্ণলংকার, সৌদি রিয়াল ও নগদ টাকা, মোবাইলসেটসহ প্রায় অর্ধকোটি টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

এ ঘটনায় প্রবাসী মাহফুজুর রহমান বাদি হয়ে সোমবার দুপুরে সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে প্রবাসী মাহফুজুর রহমান উল্লেখ করেন, উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের হাড়িয়া গোবিন্দি গ্রামে তার বাড়ি। চলতি মাসের ১৮ তারিখে তিনি দেশে আসেন। তিনি তার বাড়ির দ্বিতীয় তলায় বসবাস করেন। তার দুই ছোট ভাই তার বাড়ির নিচ তলায় থাকেন। রোববার তিনটার দিকে ১০-১২জনের অস্ত্রধারী মুখোশ পড়ে ডাকাতদল হানা দেয়। প্রথমে নিচ তলায় তার দুই ভাইয়ের ঘরের দরজা বাহির থেকে আটকে রাখে। পরে ডাকাতরা দ্বিতীয় তলায় যান। ঘরে প্রবেশ করার এক পর্যায়ে তার স্ত্রী নাসিমা, ও তাকে ঘুমন্ত অবস্থায় বেডশিট দিয়ে হাত পা বেঁধে ফেলে। তার স্ত্রীকে কিল ঘুষি মেরে অস্ত্রের ভয় দেখিয়ে আলমারি ও ওয়ারড্রপের চাবি নিয়ে আলমারির সিন্ধুক থেকে ৪৭ ভরি স্বর্ণ, নগদ ১ লাখ ৭৮ হাজার টাকা ও ৩৫ হাজার সৌদি রিয়াল ও মোবাইলসেট লুট করে নিয়ে যায়।

প্রবাসী মাহফুজুর রহমান জানান, ডাকাতরা আড়াইহাজার, সোনারগাঁ ও নারায়ণঞ্জের আশপাশের আঞ্চলিক ভাষায় কথা বলেছিল। তাদের প্রত্যেকের পরনে শর্টপ্যান্ট, গেঞ্জি, শর্ট শার্ট ও পায়ে বুট পড়া ছিল। মাথায় লাল রঙের গামছা বাধা ছিল।

এলাকাবাসীর অভিযোগ, গত কয়েকদিন ধরে বিভিন্ন স্থানে ডাকাতি ও চুরির ঘটনা বেড়েছে। এক সপ্তাহ ধরে বিভিন্ন স্থানে ডাকাতি সংঘটিত হচ্ছে।

সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান জানান, অভিযোগ পেয়েছি। ইতোমধ্যে ডাকাতদের গ্রেফতারের অভিযানে নেমেছে পুলিশ। দ্রুত ডাকাতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

আরো দেখুনঃ
error: Content is protected !!