সোনারগাঁয়ে বন্ধুদের সঙ্গে গোসল করতে গিয়ে নিখোঁজ স্কুলছাত্রের লাশ উদ্ধার

নজরুল ইসলাম শুভ, সোনারগাঁ প্রতিনিধি (নারায়নগঞ্জ):

৮১

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার কাচঁপুর সিনহা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেনীর এক স্কুল ছাত্র তামজিদ হোসেন (১৬) ব্রহ্মপুত্র নদে গোসল করতে গিয়ে গত শুক্রবার দুপুরে নিখোঁজ হয়েছেন। শনিবার(১৩ আগস্ট) ফায়ার স্টেশনের ডুবুরী দল ঘটনাস্থলে উদ্ধার তৎপরতা চালিয়ে তার লাশ উদ্ধার করেছেন।

নিহত স্কুল ছাত্র তামজিদ হোসেন সোনারগাঁ উপজেলার কাচঁপুর বিসিক বাড়িপাড়া এলাকার শাহীন মিয়ার ছেলে। তারা ওই এলাকার আলী মিয়ার বাড়ি ভাড়া নিয়ে বসবাস করতেন। তারা চট্টগ্রামের হাটহাজারী উপজেলার গোলবন্দ গ্রামের বাসিন্দা।

জানা যায়, গত শুক্রবার দুপুরে সোনারগাঁয়ের ব্র²পুত্র নদে গোসল নিয়ে তামজিদ, রিফাত, ফরহাদ, বেলায়েত, ফাহাদ সহ ৭ বন্ধু মিলে ফান ভিডিও তৈরি করতে যায়। তামজিদ সাঁতার না জানার কারনে হঠাৎ সে পানিতে তলিয়ে যায়। তামজিদকে অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে স্থানীয় লোকজনের মাধ্যমে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের ডুবুরি দল তামজিদকে উদ্ধারে চেষ্টা চালায়। পরে গতকাল শনিবার তার লাশ ভেসে উঠে।

নিখোঁজ তামজীদের বন্ধু ফাহাদ কান্না জড়িত কন্ঠে জানায়, আমরা কেউ পুরোপুরি সাঁতার জানতাম না হঠাৎ আমার হাত থেকে তামজিদ পানিতে তলিয়ে যায়। আমাদের ডাক চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলেও খুজে পাচ্ছিলাম না।

এদিকে ব্রহ্মপুত্র নদীর দুই পাড়ে বাবা, মা ও আত্মীয় স্বজনদের কান্নায় ভারী হয়ে উঠেছে। ছেলের লাশটি পাওয়ার জন্য এদিক ওদিক ছুটে বেড়াচ্ছেন স্বজনরা।

নারায়ণগঞ্জ ফায়ার স্টেশন কর্মকর্তা রুহুল আমিন জানান, সদর ফায়ার সার্ভিসের একটি দল নিখোঁজ স্কুল ছাত্রের লাশটি উদ্ধার করেছে।

আরো দেখুনঃ
error: Content is protected !!