সোনারগাঁয়ে ব্যবসায়ীর কোটি টাকা ছিনতাই, অর্ধকোটি টাকাসহ গ্রেফতার-৩

নজরুল ইসলাম শুভ, সোনারগাঁ ( নারায়ণগঞ্জ)

৬৮

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে জালালউদ্দিন (৩৮) নামে এক ব্যবসায়ীর কাছ থেকে কোটি টাকা ছিনতাই ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে কামরুজ্জামান (২০), ফয়সাল (২৮) ও ইমরান আহম্মেদ (২০) নামে ৩জন ছিনতাইকারিকে গ্রেফতার করেছে। এ সময় তাদের কাছ থেকে ৫০লাখ টাকা উদ্ধার করেছেন।

এ ঘটনায় ব্যবসায়ী জালালউদ্দিন বাদি হয়ে উপজেলার পিরোজপুর ইউনিয়নের চেঙ্গাকান্দি গ্রামের জামাল উদ্দিনের ছেলে ছিনতাইকারী কামরুজ্জামান, নাগেরগাঁও গ্রামের জয়নালের ছেলে ফয়সাল ও একই গ্রামের আব্দুল আলীর ছেলে ইমরান আহম্মেদসহ ১৫জনকে আসামী করে সোনারগাঁ থানায় দ্রুত বিচার আইনে একটি মামলা দায়ের করেছে।

শনিবার দুপুরে উপজেলার পিরোজপুর ইউনিয়নের ছয়হিস্যা গ্রামের আলমগীর মেম্বারের বাড়ির সামনে ওই ব্যবসায়ী জালাল উদ্দিন ছিনতাইয়ের শিকার হন।

সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান জানান, শনিবার দুপুর ১২ টার দিকে চট্টগ্রাম জেলার হাটহাজারী থানার মীরেরখিল গ্রামের মৃত আবুল খায়েরের ছেলে ব্যবসায়ী জালাল উদ্দিন একটি প্রাইভেটকার যোগে ঢাকা থেকে চট্টগ্রাম যাওয়ার পথে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মদনপুর এলাকায় দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে ১৫-১৬ জনের একটি ডাকাতদল রাস্তার দুই পাশ থেকে হামলা করে গাড়ীটি চারপাশ দিয়ে ঘিরে ফেলার চেষ্টা করে। এ সময় ডাকাতদের ধাওয়া খেয়ে প্রাইভেটকারটি নিরাপত্তার জন্য সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের ছয়হিস্যা গ্রামে গিয়ে অবস্থান নেয়। পরে ব্যবসায়ী আশপাশের লোকদের কাছ থেকে সাহায্য চাইলে, স্থানীয় ছিনতাইকারি লিটন ও ফয়সালের নেতৃত্বে ১৪-১৫ জনের একটি ছিনতাইকারী দল ব্যবসায়ীকে পিটিয়ে গাড়িতে থাকা নগদ ১কোটি ১০লাখ টাকা ছিনিয়ে নিয়ে যায়।

পরে সোনারগাঁ থানা পুলিশ খবর পেয়ে অভিযান চালিয়ে ৫০ লাখ টাকা উদ্ধার করেন এবং কামরুজ্জামান, ফয়সাল ও ইমরান আহম্মেদকে গ্রেফতার করে গতকালই দ্রুত বিচার আইনে মামলা দিয়ে আদালতে পাঠিয়ে দেয়।

আরো দেখুনঃ
error: Content is protected !!