সোনারগাঁয়ে মসজিদের ছাদ ঢালাই কাজের উদ্বোধন করলেন চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ্

নজরুল ইসলাম শুভ,সোনারগাঁ প্রতিনিধি।।

১৬৫

নারায়ণগজ্ঞের সোনারগাঁ উপজেলার সনমান্দী ইউনিয়ননে দক্ষিনপাড়া বাইতুল সালাত জামে মসজিদের ছাদ ঢালাইয়ের কাজের উদ্বোধন করেন বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা উপ- কমিটির সদস্য ও বাংলাদেশ ইউনিয়ন পরিষদ ফোরামের সাংগঠনিক সম্পাদক সনমান্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ ।

মঙ্গলবার (১৪সেপ্টেম্বর) সকালে দক্ষিনপাড়া গ্রামের মুরুবী ও মসজিদ কমিটির সদস্যরা উপস্থিত থেকে এ কাজের উদ্ধোধন করেন। এসময় গ্রামবাসী জানান, মসজিদ আল্লাহ ঘর। এ ঘরের কাজ কোন সময় থেমে থাকে না। যদিও মসজিদটি গ্রামবাসীর উদ্যোগে অনেক দুর এগিয়েছে। বাকি কিছু কাজ ও ছাদের ঢালাইটা বাকি ছিল। চেয়ারম্যান জিন্নাহ ও গ্রামবাসীর সহায়তায় বাকি কাজগুলো শেষ পর্যায়ে।

এ বিষয়ে চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ বলেন, মহান সৃষ্টিকর্তা আল্লাহর ঘর মসজিদটির উন্নয়ন কাজে অংশগ্রহণ করতে পেরে আমি গর্বিত। আল্লাহ রাস্তায় দান করা ভাগ্যের ব্যাপার। আল্লাহর উছিলায়ই আমি মসজিদের ছাদ ঢালাই কাজে শরিক হতে পেরেছি। ভবিষ্যতেও থাকবো। এসময় আরও উপস্থিত ছিলেন,সনমান্দী ইউনিয়ন কৃষকলীগের সভাপতি জামাল হোসেন, আওয়ামীলীগ নেতা খোরশেদ মোল্লা,সাবেক ইউনিয়ন যুবলীগ সভাপতি সাহাবুউদ্দীন সরকার,চড়ভুলুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক সভাপতি আবু দায়েন খন্দকার, মসজিদ কমিটির সভাপতির মো.আক্তার হোসেন,ফজলুল হক মেম্বার, ওয়ার্ড যুবলীগের সভাপতি সোহেল সরকার, গোলাম মোস্তফা,মো.বারেকসহ গ্রামবাসী।

উদ্বোধনের পর চড়ভুলুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র ছাত্রীদের মাঝে চকলেট ও মাক্স বিতরণ করেন চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ24

আরো দেখুনঃ
error: Content is protected !!