সোনারগাঁয়ে মাদকসহ দুই যুবককে আটক করেছে র‌্যাব

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি।।

৯৩

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া চৌরাস্তায় এলাকায় অভিযান চালিয়ে কুমিল্লা থেকে ঢাকাগামী একটি পিকআপ ভ্যান তল্লাশী করে মাদকসহ দুই যুবককে আটক করেছে র‌্যাব-১১ এর একটি দল। এ সময় তাদের কাছ থেকে ৩শ ‘ বোতল ফেন্সিডিল উদ্ধার ও মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ১ টি পিকআপ জব্দ করা হয় বলে জানায় র‌্যাব।

র‌্যাবের দাবি আটককৃতরা মাদক ব্যবসায়ী, তাদের পেশা মাদক ব্যবসা করা । আটককৃতরা হলো-আড়াইহাজার উপজেলার বালিয়াপাড়া এলাকার আ . হামিদের ছেলে মো . রবিন মিয়া (২২) ও কিশোরগঞ্জের সদর থানার জিকুরজোরা এলাকার মৃত হেলাল মিয়ার ছেলে মো . আলমগীর মিয়া (২০)।

র‌্যাব -১১ সহকারী পরিচালক (এএসপি) মো. রিজওয়ান সাঈদ জিকু এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, আটককৃতরা চিহ্নিত মাদক পাচার কারী। তারা দীর্ঘদিন ধরে বিভিন্ন কৌশলে ফেন্সিডিল সংগ্রহ পিকআপযোগে পরিবহন করে নিয়ে এসে ঢাকা, নারায়ণগঞ্জ ও এর আশপাশের এলাকায় ক্রয় – বিক্রয় ও সরবরাহ করে আসছিল । মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাব১১ এর অভিযান অব্যাহত থাকবে। আটককৃত আসামীদের বিরুদ্ধে সোনারগাঁ থানায় মামলা দায়ের করা হয়েছে। সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান জানান, এ বিষয়ে থানায় মামলা নেওয়া হয়েছে। আটককৃতদের এ মামলায় গ্রেফতার দেখানো হয়েছে।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ24।।

আরো দেখুনঃ
error: Content is protected !!