সোনারগাঁয়ে রাস্তা নির্মানে গ্রামবাসীকে অর্থসহায়তা দিলেন ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান

নজরুল ইসলাম শুভ, সোনারগাঁ।।

১৬৭

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-আহবায়ক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের নিজস্ব অর্থায়নে জৈনপুর হইতে মনাইকান্দি গ্রামের একটি জরাজীর্ণ সাঁকোর পরিবর্তে আরসিসি রাস্তা নির্মাণনের জন্য গ্রামবাসীর হাতে তুলে দিলেন ৫ লাখ টাকা।

বৃহস্পতিবার ( ২৩ সেপ্টেম্বর) পিরোজপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের জৈনপুর এলাকায় আরসিসি রাস্তার ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়। উপস্থিত সকলের সম্মুখে রাস্তার কাজের জন্য স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের হাতে ৫ লাখ টাকার চেক হস্তান্তর করেন চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

এসময় উপস্থিত ছিলেন, পিরোজপুর ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক ফিরোজ্জামান মোল্লা, পিরোজপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আহমেদ আলী তানভীর, আওয়ামীলীগ নেতা শাহাবুদ্দিন প্রধান, মাসুম বিল্লাহ, আবু হানিফ, ইউপি সদস্য নুরুজ্জামান নুরু, মোশাররফ হোসেন, মহিলা ইউপি সদস্য সালমা আক্তার ও আওয়ামীলীগ নেত্রী নাসিমা আক্তার পলি প্রমুখ।

ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেন, আমার ইউনিয়নের একটি এলাকাও উন্নয়ন বঞ্চিত থাকবেনা। প্রধানমন্ত্রীর উন্নয়নকে তরান্বিত করতে সরকারি অনুদানসহ আমি আমার নিজস্ব অর্থায়নে পিরোজপুর ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে বদ্ধপরিকর ইনশাআল্লাহ।

জৈনপুরের মনির হোসেন জানান, দীর্ঘদিন যাবত জৈনপুর, মনাইকান্দি,চেঙ্গাকান্দি,ছহিস্যা সহ প্রায় ১০টি গ্রামের জনগণ এবং চেঙ্গাকান্দি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা একটি জরাজীর্ণ সাঁকো দিয়ে পারাপার হতো। এই রাস্তাটি নির্মাণ করা হলে কয়েক হাজার গ্রামবাসীর জনদূর্ভোগ লাঘব হবে ।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ24।।

আরো দেখুনঃ
error: Content is protected !!