স্বাধীনতা পদক প্রাপ্ত এড.আব্রাহাম লিংকনকে নাগরিক সংবর্ধনা

কুড়িগ্রাম প্রতিনিধি।।

স্বাধীনতা পদক পুরস্কারে ভূষিত কুড়িগ্রামের কৃতি সন্তান এডভোকেট এস.এম আব্রাহাম লিংকনকে কুড়িগ্রাম জেলাবাসীর পক্ষ থেকে নাগরিক সংবর্ধনা প্রদান করা হয়েছে। শনিবার বিকেলে শহরের শেখ রাসেল অডিটোরিয়ামে নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি এমপি।

অনুষ্ঠানে কুড়িগ্রাম-২ আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা অধ্যাপক ডা. হামিদুল হক খন্দকারের সভাপতিত্বে বক্তব্য রাখেন,কুড়িগ্রাম-১ আসনের এমপি এ.কে.এম মোস্তাফিজার রহমান,কুড়িগ্রাম-৪ আসনের এমপি এড. বিপ্লব হাসান পলাশ, জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল আরীফ, পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম,বিশিষ্ট রাজনীতিবিদ মো.আফজাল। অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. মো. মশিউর রহমান। পরে সরকারি শিশু পরিবার পরিদর্শন করে সন্ধ্যায় রংপুরের উদ্দেশ্যে গমন করেন।

এর আগে বিকেল ৪টার দিকে অনুষ্ঠানের প্রধান অতিথি সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি- এমপি নতুন শহরে অবস্থিত উত্তরবঙ্গ যাদুঘর পরিদর্শন করেন। সেখানে সাংবাদিকদের সাথে বিভিন্ন প্রশ্নের উত্তর দেন তিনি।এসময় তিনি জানান,এই মুহুর্তে সামাজিক বেষ্টনির আওতায় বিভিন্ন ভাতাভোগীর ভোতা বৃদ্ধির সম্ভাবনা নেই। তবে আমরা আমরা বাজেট পর্যন্ত অপেক্ষা করতে পারি কোন ভাতাভোগীর জন্য এটাই তার একমাত্র অবলম্বন এটা কিন্ত নয়। ভাতা দেয়ার অনেক গুলো কারণ রয়েছে। এরমধ্যে নিজেকে তিনি অসহায় না মনে করেন। রাষ্ট্র তার পাশে আছে। পরিবারে যেন তার সম্মান বাড়ে সেজন্য ভাতা প্রদান করা হয়।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ