হাকিমপুর শাখার স্কাউটের ত্রৈবার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত

হিলি প্রতিনিধি।।

তোমরা পৃথিবীটাকে যেমন পেয়েছো তার চেয়ে সুন্দর করে রেখে যেতে চেষ্টা করো এমন স্লোগানে বাংলাদেশ স্কাউটস দিনাজপুরের হাকিমপুর (হিলি উপজেলা শাখার বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। এতে সর্বসম্মতি ক্রমে মোঃ আনোয়ারুল হক টুকুকে কমিশনার ও জনাব কাওছার আহম্মেদ কে সম্পাদক করে ১৩টি পদে নির্বাচিত করা হয়।

হাকিমপুর উপজেলা প্রশাসন ও বাংলাদেশ স্কাউটস হাকিমপুর উপজেলা শাখার আয়োজেন বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ঘটিকায় হাকিমপুর উপজেলা পরিষদের হলরুমে এই ত্রৈবার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হয়।

হাকিমপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও বাংলাদেশ স্কাউট হাকিমপুর উপজেলা শাখার সভাপতি মোহাম্মদ নূর-এ আলমের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ও প্রধানপৃষ্ঠপোষক হারুন উর রশিদ।

এতে আরও উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইসচেয়ারম্যান শাহীনুর রেজা শাহীন, বাংলাদেশ স্কাউটস দিনাজপুর জেলা শাখার কমিশনার মাতলুবুল মামুন, সম্পাদক আনিসুজ্জামান মিলন, উপজেলা শিক্ষা অফিসার রফিকুল ইসলাম, একাডেমিক সুপার ভাইজার সাখাওয়াত হোসেনসহ হাকিমপুর উপজেলার ৪৭টি সরকারি প্রাথমিক দ্যালয়ের প্রধানশিক্ষক ও সহকারী শিক্ষক এবং ৩২টি মাধ্যমিক বিদ্যালয়, সমমান মাদ্রাসার প্রধান শিক্ষক ও স্কাউট শিক্ষক,শিক্ষিকারা উপস্থিত ছিলেন।

আয়েশা আক্তার/অননিউজ24

আরো দেখুনঃ
error: Content is protected !!