হিলিতে খালেদা জিয়ার বিদেশ চিকিৎসার দাবীতে বিক্ষোভ সমাবেশ

হিলি প্রতিনিধি।।

৫২

দিনাজপুরের হিলিতে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুচিকিৎসার জন্য তার মুক্তিসহ বিদেশে পাঠানোর ব্যবস্থা গ্রহনের দাবীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

কেন্দ্রীয় কর্মসুচীর অংশ হিসেবে হাকিমপুর উপজেলা ও পৌর যুবদলের আয়োজনে বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় হিলি বাজারস্থ দলীয় কার্যালয় থেকে এ উপলক্ষ্যে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি হিলি বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে আবারো একইস্থানে গিয়ে শেষ হয়। পরে সেখানে এক বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে উপজেলা বিএনপির সভাপতি ফেরদৌস রহমান বলেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া গুরুত্বর অসুস্থ তাই তার সুচিকিৎসার জন্য তাকে বিদেশে পাঠানোর দাবীতে আমরা আজকে এই আন্দোলনে নেমেছি।

অতিসত্বর তার মুক্তি দিয়ে তাকে বিদেশে সুচিকিৎসার ব্যবস্থা গ্রহনের জন্য।আর যদি তা না করা হয় তাহলে দেশের মানুষ আর ঘরে বসে থাকবেনা, দেশের মানুষ আজকে রাস্তায় নেমে এসেছে এই সরকারকে বাধ্য করা হবে এর বিনিময়ে খালেদা জিয়াকে মুক্ত করে আনবো আমরা। যদি মুক্তি দেওয়া না হয় এই আন্দোলন একদফার আন্দোলনে রুপ নিবে এবং শেখ হাসিনাকে পদত্যাগ করতে বাধ্য করা হবে।

হাকিমপুর উপজেলা যুবদলের আহবায়ক শাহ আলমের সভাপতিত্বে এসময় সেখানে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সভাপতি ফেরদৌস রহমান, উপজেলা যুবদলের সদস্য সচিব এনামুল হক, পৌরযুবদলের আহবায়ক মাঝহারুল ইসলাম রাজ, সদস্য সচিব আলী মর্তূজাসহ সহযোগী সংগঠন সমুহের নেতা কর্মীরা।

আয়েশা আক্তার/অননিউজ24

আরো দেখুনঃ
error: Content is protected !!