হিলিতে দিনব্যাপী প্রানীসম্পদ প্রদর্শনী এর শুভ উদ্বোধন

সালাহউদ্দিন বকুল, হিলি প্রতিনিধি।।

১৮২

বিভিন্ন প্রানী পালন করে বেকারত্ব দুরিকরনের লক্ষ্যে দিনাজপুরের হিলিতে দিনব্যাপী প্রানীসম্পদ প্রদর্শনী ২০২১ এর শুভ উদ্বোধন করা হয়েছে।

প্রানীসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্প (এলডিডিপি), প্রানীসম্পদ অধিদপ্তর, মৎস্য ও প্রানীসম্পদ মন্ত্রনালয় এর সহযোগীতায় হাকিমপুর উপজেলা প্রানী সম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল এর বাস্তবায়নে শুক্রবার দুপুর ১২টায় বাংলাহিলি পাইলট স্কুল এন্ড কলেজ প্রাঙ্গনে পায়ড়া উড়িয়ে দিনব্যাপী প্রানী সম্পদ প্রদর্শনী এর শুভ উদ্বোধন করেন দিনাজপুর-৬ আসনের সাংসদ শিবলী সাদিক। পরে তিনি অতিথিদের নিয়ে প্রদর্শনীর বিভিন্ন স্টল প্রদর্শন করেন। এতে গরু, ছাগল, ঘোড়া, ভেড়া, হাস, মুরগী, কবুতর, দেশী বিদেশী বিভিন্ন পাখি ও প্রানীসম্পদের বিভিন্ন ওষধ নিয়ে সর্বমোট ৫০টি স্টল অংশগ্রহন করেন।আজ বিকেলেই এই প্রদর্শনী সমাপ্ত হবে।

হাকিমপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নূর-এ আলমের সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান হারুন উর রশীদ, বিরামপুর উপজেলা চেয়ারম্যান খায়রুল আলম রাজু, ভাইসচেয়ারম্যান শাহীনুর রেজা শাহীন, জেলা প্রানী সম্পদ কর্মকর্তা আলতাফ হোসেন, উপজেলা প্রানীসম্পদ কর্মকর্তা সেলিম হোসেন শেখ, ভেটেরিনারী সার্জন ডা.রতন কুমার ঘোষ, ওসি মোস্তাফিজুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সোহরাব হোসেনসহ অনেকে।
আহসানুজ্জামান সোহেল/অননিউজ24

আরো দেখুনঃ
error: Content is protected !!