হিলিতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের মাঝে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার তাপমাত্রা পরিমাপ যন্ত্র বিতরন

সালাহউদ্দিন বকুল, হিলি প্রতিনিধি।।

১৬৬

দীর্ঘদিন বন্ধের পর ১২ সেপ্টেম্বর থেকে শিক্ষা প্রতিষ্ঠান খুলছে। স্বাস্থ্যবিধিসহ সরকারি সকল নির্দেশনা মেনে বিদ্যালয়ের কার্যক্রম পরিচালনা করতে দিনাজপুরের হিলিতে ৮২টি প্রাথমিক মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানদের মাঝে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, তাপমাত্রা পরিমাপ যন্ত্র বিতরন করা হয়েছে।

হাকিমপুর উপজেলা প্রশাসনের আয়োজনে শনিবার বিকেল সাড়ে ৪টায় উপজেলা পরিষদের হলরুমে শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানদের মাঝে এসব উপকরন বিতরন করা হয়। এসময় মাধ্যমিক ও উচ্চমাধ্যমিকের প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানের মাঝে দুই বক্স সার্জিকাল মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার দুটি করে, ১টি করে অক্সিমিটার, ১টি করে আই আর থার্মোমিটার, হ্যান্ডওয়াশ, প্রাথমিক বিদ্যালয়ের মাঝে সার্জিকাল মাস্ক ২ বক্স করে, হ্যান্ড স্যানিটাইজার ২টি করে, ১টি হ্যান্ডওয়াশ ১টি রিফিল, অক্সিমিটার ১টি করে প্রদান করা হয়।

হাকিমপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নূর-এ আলমের সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান হারুন উর রশীদ, ভাইসচেয়ারম্যান শাহিনুর রেজা, মাধ্যমিক শিক্ষা অফিসার বোরহান উদ্দিন, সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার হারুন অর রশীদ, উপজেলা একাডেমিক কর্মকর্তা সাখাওয়াত হোসেনসহ অনেকে।

এসময় বক্তারা স্বাস্থ্যবিধিসহ সরকারি সকল নির্দেশনা মেনে বিদ্যালয় খোলা ও পাঠদানের নির্দেশনা প্রদান করেন। মাস্ক ছাড়া কোন শিক্ষার্থী যেন বিদ্যালয়ে না আসে সেটি নিশ্চিত করা। একইসাথে বিদ্যালয়ে এসে যেন কোন শিক্ষার্থী করোনায় আক্রান্ত না হয় সে বিষয়টি গুরুত্বের সাথে দেখার নির্দেশনা প্রদান করেন বক্তারা।

আহসানুজ্জামান সোহল/অননিউজ24

আরো দেখুনঃ
error: Content is protected !!