হিলিতে যৌনউত্তেজক সিরাপ তৈরির দায়ে দুইজনকে কারাদন্ড

সালাহউদ্দিন বকুল, হিলি প্রতিনিধি।।

২১৬

দিনাজপুরের হিলিতে নিষিদ্ধ যৌন উত্তেজক সিরাপ তৈরির দায়ে রনি শেখ (৩৫) নামের এক যুবককে ১বছরের বিনাশ্রম কারাদন্ড, ৫হাজার টাকা অর্থদন্ড ও মাকসেবনের দায়ে মুনারুল হাসান শান্ত (২৮)নামের এক যুবককে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড, ১শ টাকা অর্থদন্ড প্রদান করেছে ভ্রাম্যমান আদালত। এসময় ৩৫০ বোতল নিষিদ্ধ যৌন উত্তেজক সিরাপ জব্দ করে ভ্রাম্যমান আদালত।

রবিবার দুপুরে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে হাকিমপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রটে মোহাম্মদ নূর-এ আলম তাদেরকে এই কারাদন্ড প্রদান করেন। এর আগে হিলির দক্ষিনবাসুদেবপুর এলাকায় অভিযান চালিয়ে রনি শেখের বাড়ি থেকে তাকে আটক ও মালামাল জব্দ করা হয়, একইসাথে মুনারুল হাসানকে আটক করে। রনি শেখ হিলির দক্ষিনবাসুদেবপুর গ্রামের দবির উদ্দিন শেখের ছেলে, অপরদিকে মুনারুল হাসান শান্ত হিলির মধ্যবাসুদেবপুর গ্রামের মৃত হারুন হাসানের ছেলে।

হাকিমপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ নূর-এ আলম বলেন, হিলির দক্ষিনবাসুদেবপুর এলাকায় নিষিদ্ধ যৌন উত্তেজক সিরাপ তৈরি হচ্ছে এমন গোপন সংবাদ পায়। ওই সংবাদের ভিত্তিতে রবিবার দুপুরে হিলির ওই এলাকার রনি শেখের বাড়িতে অভিযান চালিয়ে নিষিদ্ধ সাড়ে ৩৫০ বোতল যৌন উত্তেজক সিরাপ জব্দ করা হয় ও রনি শেখ নামের একজনকে আটক করা হয়। একইসাথে মাদকসেবনের দায়ে মুনারুল নামের একজনকে আটক করা হয়। এসময় রনিকে ১বছরের বিনাশ্রম কারাদন্ড, ৫হাজার টাকা অর্থদন্ড ও মুনারুলকে ১মাসের বিনাশ্রম কারাদন্ড ও ১শ টাকা অর্থদন্ড প্রদান করা হয়।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ24

আরো দেখুনঃ
error: Content is protected !!