হিলিতে র‍্যালী ও আলোচনাসভার মধ্য দিয়ে বিশ্ব ক্যান্সার দিবস পালিত

হিলি প্রতিনিধি।।

“ক্যান্সারমুক্ত বিশ্ব গড়তে একতাবদ্ধ” এমন স্লোগানে দিনাজপুরের হিলিতে র‍্যালী ও আলোচনাসভার মধ্য দিয়ে বিশ্ব ক্যান্সার দিবস পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষ্যে ওয়ার্ল্ড ক্যান্সার সোসাইটির সহায়তায় ও দৈনিক সকালের ডাক পত্রিকার আয়োজনে শুক্রবার বিকেল সাড়ে ৪টায় হাকিমপুর প্রেসক্লাবে এক আলোচনাসভা অনুষ্ঠিত হয়।আলোচনাসভায় বক্তারা ক্যান্সারের ভয়াবহতা ও প্রতিরোধ, বিশেষ করে নারীদের স্তন ও জরায়ু ক্যান্সার পুরুষদের ফুসফুসের ক্যান্সার প্রতিরোধ ও এর প্রতিকারে সচেতনতা বিষয়ক নানা বিষয় তুলে ধরে বক্তব্য রাখেন। একইসাথে উপস্থিত সকলের মাঝে ক্যান্সার প্রতিরোধে সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়।

দৈনিক সকালের ডাক পত্রিকার হাকিমপুর প্রতিনিধি গোলাম রব্বানীর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাকিমপুর পৌরসভার মেয়র জামিল হোসেন চলন্ত, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাকিমপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা.হুমায়ন কবির। এছাড়াও এতে হাকিমপুর প্রেসক্লাবের সভাপতি গোলাম মোস্তাফিজার রহমান মিলন, সাধারন সম্পাদক মুরাদ ইমাম কবিরসহ সাংবাদিকরা উপস্থিত ছিলেন। আলোচনাসভা শেষে প্রেসক্লাব চত্বর হতে একটি র‍্যালী বের করা হয়। র‍্যালিটি হিলি বাজার ঘুরে আবারো একই স্থানে গিয়ে শেষ হয়।

আরো দেখুনঃ
error: Content is protected !!