হিলিতে ৭ মাদকসেবীকে কারাদন্ড ও অর্থদন্ড

সালাহউদ্দিন বকুল, হিলি প্রতিনিধি।।

২১২

দিনাজপুরের হিলিতে মাদকবিরোধী বিশেষ অভিযান চালিয়ে মাদক সেবনকালে ৭ মাদকসেবীকে আটক করেছে পুলিশ। পরে তাদেরকে ভ্রাম্যমান আদালত ১০দিন ও ৬মাস করে বিনাশ্রম কারাদন্ড ও সকলকে অর্থদন্ড প্রদান করেন। মঙ্গলবার দিবাগত রাত দেড়টায় হিলির মাঠপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে পুলিশ।বুধবার দুপুরে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে হাকিমপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ নূর-এ আলম তাদের এই কারাদন্ড ও অর্থদন্ড প্রদান করেন।

দন্ডপ্রাপ্তরা হলো, হিলির মধ্যবাসুদেবপুর গ্রামের বেলাল হোসেনের ছেলে ফিরোজ আলী (২৫), একই এলাকার মোয়াজ্জেম হোসেনের ছেলে আসাদ হোসেন (২২), মৃত নিয়ামত আলীর ছেলে আব্দুল মালেক (৩৫), দক্ষিনবাসুদেবপুর গ্রামের তসলিম উদ্দিনের ছেলে শাহীন আলম (২৮), একই এলাকার মৃত মুকুল মন্ডলের ছেলে শফিকুল ইসলাম (১৯), জিন্নাত আলীর ছেলে মাসুদ (৩২), জয়পুরহাটের পাচবিবি উপজেলার সোনাপুর গ্রামের মৃত আলতাফ হোসেনের ছেলে টুকু মিয়া (৪৫)।

হাকিমপুর থানার ভারপ্রাপ্ত (ওসি) খায়রুল বাশার বলেন, হিলির মধ্যবাসুদেবপুর গ্রামের মাঠপাড়া এলাকায় কয়েকজন মাদকসেবী মাদকের আসর বসিয়ে মাদক সেবন করছেন এমন সংবাদ পায় পুলিশ। সংবাদ পেয়ে পুলিশের একটি বিশেষ টহল দল ওই এলাকায় অভিযান চালায়। এসময় সেখান থেকে গাজা ও ইয়াবা সেবনকালে ৭মাদকসেবীকে আটক করা হয়। পরে তাদেরকে ভ্রাম্যমান আদালতের নিকট উপস্থাপন করা হয়। এসময় আদালত ফিরোজ, আসাদ,শাহীন, মালেক নামের চার মাদকসেবীকে ১০দিন করে বিনাশ্রম কারাদন্ড ও প্রত্যেককে ৫শ টাকা করে অর্থদন্ড প্রদান করেন। এছাড়া শফিকুল, মাসুদ ও টুকু নামের তিন মাদকসেবীকে ৬মাস করে বিনাশ্রম কারাদন্ড ও প্রত্যেককে ১শ টাকা করে অর্থদন্ড প্রদান করেন। পরে তাদের সকলকে বুধবার দুপুরে দিনাজপুর কারাগারে প্রেরন করা হয়েছে।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ24।।

আরো দেখুনঃ
error: Content is protected !!