হিলি সিআ্যন্ডএফ এর সভাপতি আব্দুর রহমান লিটন ও সাধারন সম্পাদক জামিল হোসন নির্বাচিত

হিলি প্রতিনিধি।।

২০৭

দিনাজপুরের বাংলাহিলি কাস্টমস সিআ্যন্ডএফ এজেন্ট আ্যসোসিয়েশনের বার্ষিক সাধারন সভা অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতি হিসেবে আব্দুর রহমান লিটন ও সাধারন সম্পাদক হিসেবে জামিল হোসেন চলন্ত নির্বাচীত হন।

শুক্রবার সকাল থেকে বিকেল পর্যন্ত চলা আ্যসোসিয়েশনের নিজস্ব কার্যালয়ে চলমান সাধারন সভায় দিনাজপুর-৬ আসনের এমপি শিবলী সাদিকের উপস্থিতিতে সকল সদস্যদের সন্মতিতে ১৮সদস্য বিশিষ্ঠ নতুন কমিটি গঠন করা হয়। নতুন কমিটিতে সহসভাপতি হিসেবে আব্দুল আজিজ, শাহিনুর রেজা শাহীন, যুগ্ম সাধারন সম্পাদক হিসেবে হানিফ লস্কর ও জাবেদ হোসেন রাসেল নির্বাচীত হন। এর আগে আ্যসোসিয়েশনের পক্ষ থেকে দিনাজপুর-৬ আসনের এমপি শিবলী সাদিককে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। এছাড়া আ্যসোসিয়েশনের আয় ব্যায়সহ সার্বিক চিত্র তুলে ধরা হয় সকল সদস্যদের সামনে।

বাংলাহিলি কাস্টমস সিআ্যন্ডএফ এজেন্ট আ্যসোসিয়েশনের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল আজিজের সভাপতিত্বে এতে আরো উপস্থিত ছিলেন, হাকিমপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান হারুন উর রশীদ, ওসি মোস্তাফিজুর রহমান,আ্যসোসিয়েশনের উপদেষ্টা আকরাম হোসেনসহ আ্যসোসিয়েশনের অন্যান্য উপদেষ্টা ও সদস্যরা।

এসময় দিনাজপুর-৬ আসনের এমপি শিবলী সাদিক বলেন, হিলি স্থলবন্দরের আমদানি রফতানি কার্যক্রম গতিশীল করতে নতুন এই কমিটি গুরুত্বপুর্ন ভুমিকা পালন করবে। সকল সিআ্যন্ডএফ এজেন্ট ও আমদানি রফতানিকারক ব্যবসায়ীদের স্বার্থ রক্ষা করবে। বন্দর কতৃক যে অনিয়ম ও কাস্টমসের কিছু জায়গায় অনিয়ম অসংগতি রয়েছে সেগুলোর বিষয়ে পদক্ষেপ গ্রহন করবেন। বর্তমানে যে রাজস্ব আহরন হচ্ছে সেটা যাতে আগামীতে দ্বিগুন হয়, সকল বন্দরের মতো সুযোগ সুবিধাকে কাজে লাগিয়ে আমাদের এই অঞ্চলকে আরো এগিয়ে নিতে পারি, একটা ব্যবসা বান্ধব পরিবেশ সৃষ্টি করতে পারি নতুন এই কমিটি সেই কাজ করবেন বলে আশা করি।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ24

আরো দেখুনঃ
error: Content is protected !!