হিলি স্থলবন্দরে আমদানিকৃত পণ্য নিয়ে আসা ভারতীয় ট্রাক চালকের মৃত্যু

সালাহউদ্দিন বকুল,হিলি প্রতিনিধি

১৬৭

দিনাজপুরের হিলি স্থলবন্দরে ভারত থেকে আমদানিকৃত পণ্য নিয়ে আসা প্রসঞ্জিত বসু (৩০)নামের এক ভারতীয় ট্রাক চালকের অসুস্থ্যজনিত কারনে মৃত্যু হয়েছে। এদিকে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। চিকিৎসা শেষে রবিবার সকালে ভারতে ফিরে যাবার সময় সড়কে তার মৃত্যু হয়। সে ভারতের দক্ষিন দিনাজপুরের সাফানগর থানা সদরের চিত্র বসুর ছেলে। গত ২৯ সেপ্টেম্বর বুধবার ভারত থেকে নি ৬১ধ/৭২৯০ নাম্বার ট্রাকে আমদানিকৃত রাইসব্রান নিয়ে হিলি স্থলবন্দরে প্রবেশ করে চালক প্রশঞ্জিত বসু।

ভারতীয় ট্রাক চালক শ্যামল সাহা বলেন, ট্রাকটি গতকাল দুপুরে বন্দরের ওই পার্শ্বে থেকে এই পার্শ্বে আসে খালি হওয়ার জন্য। শ্রমিকরা নিজেরাই ট্রাকের ত্রিপল রশি খুলে গাড়ি খালি করে, চালক অসুস্থ্য হওয়ায় গাড়িতেই ক্যাবিনে শুয়ে ছিল। কিছুক্ষন পর চালক গাড়ি থেকে নেমে এসে খুব খারাপ লাগছে বলে পাশেই মাঠে শুয়ে পড়ে। এসময় সে পানি খেতে চায়, পড়ে তাকে পানি দিলাম সে পানি খেলো চোখে মুখে দিলো। এর পরে বন্দর কতৃপক্ষ তাকে হাসপাতালে নিয়ে যায়। হিলি স্থলবন্দরের এটিআই খাদেমুল বাশার বলেন, ভারতীয় ট্রাক চালক অসুস্থ্য হয়ে পড়লে তাকে দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য হাকিমপুর উপজেলা হাসপাতালে নিয়ে যায়।

সেখানে তাকে ভর্তি করে চিকিৎসা দেওয়া হয়, পরে তার শারীরিক অবস্থার একটু উন্নতি হলে হাসপাতাল কতৃপক্ষ তাকে ভারতে পাঠানোর পরামর্শ দেন। সে মোতাবেক সকালে ছাড়পত্র নিয়ে তাকে ভারতে পাঠানোর উদ্যোগ নিলে পথে সে মৃত্যুবরন করে। হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খায়রুল বাশার বলেন, ভারতীয় এক ট্রাক চালক মৃত্যুবরন করেছেন এমন খবর পেয়ে দ্রুত হিলি স্থলবন্দরে আসি। এরপর মরদেহ উদ্ধার করে প্রাথমিক যে তদন্ত সেটি সম্পুর্ন করছি। এর পরে কেন মারা গেল এবিষয়টি নিশ্চিতের জন্য মরদেহ ময়না তদন্তের জন্য দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে। ময়নাতদন্ত শেষে মরদেহ প্রক্রিয়া শেষে ভারতে তার পরিবারের নিকট প্রেরন করা হবে।

সুমন,অননিউজ24।।

আরো দেখুনঃ
error: Content is protected !!