হিলি স্থল শুল্কস্টেশনকে হারিয়ে চাম্পিয়ন হয়েছে লালমনিরহাট ও কুড়িগ্রাম কাস্টমস ফুটবল দল

সালাহউদ্দিন বকুল, হিলি প্রতিনিধি।।

২২৭

মুজিব শতবর্ষে লক্ষ্যমাত্রার চেয়ে বেশী রাজস্ব আহরন করায় দিনাজপুরের হিলিতে হিলি স্থল শুল্কস্টেশন ও কাস্টমস এক্সাইজ ও ভ্যাট বিভাগ লালমনিরহাট ও কুড়িগ্রামের মাঝে প্রীতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে। এতে হিলি স্থলশুল্কস্টেশন ফুটবল দলকে ৩-০গোলে হারিয়ে চাম্পিয়ন হয়েছে কাস্টমস এক্সাইজ ও ভ্যাট বিভাগ লালমনিরহাট ও কুড়িগ্রাম ফুটবল দল।বৈরি আবহাওয়ার মাঝেও বিপুল সংখ্যক দর্শক প্রীতি এই ফুটবল টুর্নামেন্ট উপভোগ করেন।

হিলি স্থল শুল্কস্টেশনের আয়োজনে শুক্রবার বিকেল সাড়ে ৪টায় হাকিমপুর সরকারি ডিগ্রী কলেজ মাঠে প্রীতি এই ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয়। হিলি স্থলশুল্কস্টেশনের উপকমিশনার কামরুল ইসলামের নেতৃত্বে হিলি স্থলশুল্ক স্টেশন ফুটবল দল ও কাস্টমস এক্সাইজ ও ভ্যাট বিভাগ লালমনিরহাট ও কুড়িগ্রামের সহকারি কমিশনার আব্দুল হান্নানের নেতৃত্বে কাস্টমস এক্সাইজ ও ভ্যাট বিভাগ লালমনিরহাট ও কুড়িগ্রাম ফুটবল দল অংশগ্রহন করেন। খেলার প্রথমার্ধে ১-০ গোলে এগিয়ে যান কাস্টমস এক্সাইজ ও ভ্যাট বিভাগ লালমনিরহাট ও কুড়িগ্রাম ফুটবল দল, দ্বিতীয়ার্ধে তারা আরো দুটি গোল করেন। হিলি স্থল শুল্কস্টেশন ফুটবল দল বেশ কয়েকবার চেষ্টা করেও কোন গোল করতে পারেনি। নির্ধারীত সময়ের মধ্যে সর্বমোট ৩-০ গোলে হিলি স্থলশুল্কস্টেশন ফুটবল দলকে ৩-০গোলে হারিয়ে চাম্পিয়ন হয় কাস্টমস এক্সাইজ ও ভ্যাট বিভাগ লালমনিরহাট ও কুড়িগ্রাম ফুটবল দল।

খেলা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার ও কাপ বিতরন করা হয়। এসময় সেখানে হাকিমপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান হারুন উর রশীদ, পৌরসভার মেয়র ও কাস্টমস সিআ্যন্ডএফ এজেন্ট আ্যসোসিয়েশনের সাধারন সম্পাদক জামিল হোসেন, আ্যসোসিয়েশনের সভাপতি আব্দুর রহমান লিটন, সহসভাপতি আব্দুল আজিজ, যুগ্মসাধার সম্পাদক হানিফ লস্কর, কার্যকরী সদস্য হায়াত মোহাম্মদ শেরেগুলসহ অনেক কাস্টমস কর্মকর্তা উপস্থিত ছিলেন।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ24।।

 

আরো দেখুনঃ
error: Content is protected !!