হেরোইন পাচারকালে আ’লীগ নেতার পুত্র আটক

সাজ্জাদ হোসেন, মুরাদনগর।।

৮০

কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারন সম্পাদক গোলাম ফারুক রানার একমাত্র পুত্র আন্তঃজেলা মাদক চোরা চালানী চক্রের অন্যতম হোতা ইফতিয়া মাহমুদ সাফি (২০) হেরোইন পাচারকালে আটক হয়েছে। বুধবার সকাল পৌনে ৮টায় ঢাকার পল্টন থানার শান্তিনগর বাজারের জলখাবার হোটেলের সামনে থেকে একটি হেরোইনের চালান লেনদেন করবে মর্মে গোপন সংবাদের ভিত্তিতে ডিএমপি পল্টন থানা পুলিশের একটি দল ওই এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

এ সময় তার কাছ থেকে ৬৫ পুরিয়া হেরোইন যার ওজন ৬.৫ গ্রামসহ মাদক পরিবহন কাজে ব্যবহৃত একটি নীল রংয়ের হোন্ডা ভেজেল যার রেজিষ্ট্রেশন নম্বর ঢাকা মেট্রো ঘ ১৮-৭৩৫০ জব্দ করা হয়েছে। (পল্টন থানা মামলা নং- ৬৯/২৪৫, তারিখ;- ২৭/০৪/২০২২ইং)। বুধবার দুপুরে তাকে আদালতে সোপর্দ করলে বিজ্ঞ বিচারক তাকে ঢাকার কেন্দ্রিয় কারাগারে পাঠানোর নির্দেশ দেয়।

আটক ইফতিয়া মাহমুদ সাফি (২০) কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারন সম্পাদক গোলাম ফারুক রানা এবং ঢাকা মহানগর মহিলা আওয়ামী লীগ নেত্রী রাহেলা খানমের একমাত্র পুত্র। তাদের গ্রামের বাড়ি কুমিল্লা মুরাদনগর উপজেলার ধামঘর ইউনিয়নের ধামঘর গ্রামে। বর্তমানে ঢাকা পল্টন মডেল থানাধীন শান্তিনগর স্কাইভিউ হ্যাভেনে বসবাসরত।

ডিএমপি পল্টন থানার পুলিশ পরিদর্শক ও মামলার বাদী উপ-পরিদর্শক (এসআই) সুজন কুমার তালুকদার বলেন, ইফতিয়া মাহমুদ সাফি ডিএমপির তালিকাভুক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী। দীর্ঘদিন সে এ এলাকায় হেরোইন, ইয়াবাহ, ফেনসিডিল ও বিয়ারসহ বিভিন্ন মাদকদ্রব্য সরবরাহ করে আসছে।

আরো দেখুনঃ
error: Content is protected !!