১৪ বছর পর মঞ্চ মাতাতে কলকাতায় আসছেন সালমান,

অনলাইন ডেস্ক

৩৮

দীর্ঘ ১৪ বছর পর কলকাতায় আসছেন বলিউড সুপারস্টার সালমান খান। নতুন বছরের জানুয়ারিতে ‘দাবাং ট্যুর’ নিয়ে কলকাতায় হাজির হবেন ‘ভাইজান’ সালমান। তবে তিনি একা নন, সঙ্গে থাকবেন সোনাক্ষী সিনহা, জ্যাকুলিন ফার্নান্দেজসহ এক ঝাঁক তারকা।

সোমবার (১৪ নভেম্বর) আনুষ্ঠানিকভাবে কলকাতা সফরের ঘোষণা দেন সালমান খান।

ভারতের সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, কলকাতার সালমান প্রেমীদের দীর্ঘদিনের ইচ্ছে পূরণ হতে চলেছে। নতুন বছরেই কলকাতার মাটিতে পা দেবেন সালমান খান। কলকাতায় পারফর্ম করবেন তিনি। ‘দাবাং দ্য ট্যুর রিলোডেড…কলকাতা’ নিয়ে হাজির হচ্ছেন সালমান খান। তার সঙ্গেই কলকাতার মঞ্চ কাঁপাবেন সোনাক্ষী সিনহা, জ্যাকুলিন ফার্নান্দেজ, প্রভু দেবা, আয়ুশ শর্মা, গুরু রান্ধাওয়ারা।

জানা গেছে, গত মাসেই কলকাতায় এসে সোহেল খান এবং সালমানের ব্যক্তিগত নিরাপত্তারক্ষী শেরা সব খতিয়ে দেখেছেন। হোটেল থেকে অনুষ্ঠানস্থল- নিরাপত্তার যাবতীয় ব্যবস্থাপনা দেখেছেন তারা।

সবকিছু ঠিক থাকলে আগামী বছরের ১৯ জানুয়ারি কলকাতায় পা রাখবেন সালমান খান। ওইদিন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করবেন বলে জানা গেছে। এরপর রাতভর রিহার্সেল এবং ২০ জানুয়ারি শহরবাসীর জন্য পারফর্ম করবেন ভাইজান ও তার সঙ্গীরা।

সালমান খানের জন্য আপতত বরাদ্দ Y+ ক্যাটাগরির নিরাপত্তা। চলতি বছর জুন মাসে সালমান খান ও তার বাবা সেলিম খানকে হুমকি দিয়ে বেনামি চিঠি পাঠানো হয়। প্রাণনাশের সেই হুমকির পর থেকে সালমানের নিরাপত্তা নিয়ে কোনো ধরনের ছাড় দিতে রাজি নয় মহারাষ্ট্র সরকার। কলকাতায় সেই তৃতীয় স্তরের নিরাপত্তা বলয়ের পাশাপাশি কলকাতা পুলিশের স্পেশ্যাল টিম থাকবে বলিউড সুপারস্টারের নিরাপত্তার দায়িত্বে।

নিজের ছবির প্রচারে ‘সিটি প্রোমশন’ করেন না সালমান খান! গত কয়েক বছর কয়েক বার সালমানের কলকাতায় আসর কথা থাকলেও শেষমেশ তা হয়ে ওঠেনি। দীর্ঘদিন বাংলার মাটিতে পা দেননি ‘দাবাং খান’।

২০০৯ সালে ‘ওয়ান্টেট’ ছবির প্রচারে কলকাতায় একটি প্রীতি ফুটবল ম্যাচ খেলবার কথা ছিল তার। তবে মাঠে আসতেই ঘিরে ধরেন ভক্তরা। পরিস্থিতি হাতের বাইরে চলে যাওয়ায় নিরাপত্তার কারণে হোটেলে ফিরে যেতে বাধ্য হন, বাতিল হয় ম্যাচ। তবে এবার নিজের কমিটমেন্ট রাখবেন ভাইজান, আশা ভক্তদের।

আরো দেখুনঃ
error: Content is protected !!