১৫মামলার আসামী চিহ্নিত মাদক সম্রাট আবুল কাশেম এর স্ত্রী সদর দক্ষিণ উপজেলার রাজেশপুর এলাকা থেকে গ্রেফতার

আহসানুজ্জামান সোহেল।।

৭৫৩

সদর দক্ষিণ উপজেলার রাজেশপুর এলাকা থেকে ৪৩ বোতল ফেন্সিডিল ও ১৩ ক্যান বিয়ারসহ টাস্কফোর্সের অভিযান গ্রেফতার মাদক ব্যবসায়ী শাহিনুর।

বুধবার ২ই অক্টোবর সদর দক্ষিণ উপজেলার রাজেশপুর এলাকা থেকে গ্রেপ্তার উল্লেখিত মাদক সহ গেপ্তার করা হয়। তার নামে বর্তমানে ১৫ টি মামলা রয়েছে। সে চিহ্নিত মাদক সম্রাট আবুল কাশের স্ত্রী। অভিযানের আগেই কৌশলে পালিয়ে যায় বহু মামলার আসামী মাদক সম্রাট কাশেম। দেশের বিভিন্ন থানায় কাশেম এর বিরুদ্ধে মামলাগুলো বর্তমানে চলমান আছে ।

মুন্সিগঞ্জ গজারিয়া থানার এফ আই আর সাং ১২/৮০ তারিখ ১৫ই জুন ২০০৭ ধারা ১৯(১) ৩(খ) ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন। কুমিল্লা সদর দক্ষিণ থানা এফ আই আর নং ৪০ তারিখ ১৯ই মার্চ ২০১০ ধারা ২২(গ) ১৯৯০ সালের মানকদ্রব্য নিয়ন্ত্রণ আইন। কুমিল্লা সদর দক্ষিণ থানার এফ আই আর নং ২, তারিখ ০১ সেপ্টেম্বর ২০১১ইং ধারা ১৯ (১) এর ৩(ক) ১৭.ক ১৯৯০ সালের মানকদ্রব্য নিয়ন্ত্রণ আইন। কুমিল্লা সদর দক্ষিণ থানা এফ আই আর নং ১৫, তারিখ ০২ সেপ্টেম্বর ২০১২ইং ধারা ২২(ঘ) ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন। কুমিল্লা সদর দক্ষিণ থানা এফ আই আর নং ১৭, তারিখ ৬ আগষ্ট ২০১৫ইং ধারা ৩৯২ পেনাল কোড-১৮৬০ কুমিল্লা সদর দক্ষিণ থানা এফ আই আর নং ৩৯, তারিখ ২০ জানুয়ারী ২০১৬ ইং ধারা ১৯ (১) এর ৩(ক) ১২(গ) ১৯৯০ সালের মানকদ্রব্য নিয়ন্ত্রণ আইন। কুমিল্লা সদর দক্ষিণ থানা এফ আই আর নং ৪/৪৯৫, তারিখ ১৯ সেপ্টেম্বর ২০১৬ ইং ধারা ২২(গ) ১৯৯০ সালের মানকদ্রব্য নিয়ন্ত্রণ আইন। কুমিল্লা সদর দক্ষিণ থানা এফ আই আর নং ৫৭/২৪৭, তারিখ ১৯ মে ২০১৭ ইং ধারা ১৯(১) এর ৯ (খ) ২৫, ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন। কুমিল্লা সদর দক্ষিণ থানা এফ আই আর নং ১৮/৪২৫, তারিখ ১০ আগষ্ট ২০১৭ ইং ধারা ১৯(১) এর ৭ (খ) ২৫, ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন। কুমিল্লা সদর দক্ষিণ থানা এফ আই আর নং ৪১/৫৩৪, তারিখ ২৫ অক্টোবর ২০১৮ ইং ধারা ১৯(১) এর ৩(ক) ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন। কুমিল্লা সদর দক্ষিণ থানা এফ আই আর নং ৪২/৩০৭, তারিখ ২৬ জুন ২০১৯ ইং ধারা ৩৬(১) ১৯(ক) ০৬(১) ১০(ক) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ ইং কুমিল্লা চৌদ্দগ্রাম থানা এফ আই আর নং ২৫/২৯৮, তারিখ ২০ নভেম্বর ২০২০ ইং ধারা ৩৬(১) ১৪ (গ) ৩৬(১) ২৪ (খ) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ ইং কুমিল্লা সদর দক্ষিণ থানা এফ আই আর নং ১০/২৬০, তারিখ ৭ই জুন ২০২১ ইং ধারা ৩৬(১), ১৩(খ) ৩৬(১) ২৪(ক) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ ইং কুমিল্লা সদর দক্ষিণ থানা এফ আই আর নং ৯/৯, তারিখ ৭ই জানুয়ারী ২০২২ ইং ধারা ৩৬(১) ১০ (খ) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ ইং এজহারভূক্ত অভিযুক্ত। কুমিল্লা সদর দক্ষিণ থানা এফ আই আর নং ৭/৫০, তারিখ ৬ ফেব্রুয়ারী ২০২২ ইং ধারা ৩৬(১) ২৪ (খ) ০৬(১) ১৪(ক) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ ইং।

গ্রেফতারের পর আসামীর বিরুদ্ধে আইননানুগ ব্যাবস্থা গ্রহন করা হয়েছে।

আরো দেখুনঃ
error: Content is protected !!