২০২১ সালের এস এস সি পরীক্ষার্থীদের জন্যে উপহার।

ঠাকুরগাঁও প্রতিনিধি।।

ঠাকুরগাঁও জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হিমুন সরকার (হিমু) এর পরামর্শে, জেলা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক সাব্বির ইসলাম এর ব্যক্তিগত উদ্দ্যেগে প্রায় অর্ধশতাধিক এস এস সি পরীক্ষার্থীর মাঝে শিক্ষা সামগ্রী উপহার হিসাবে প্রধান করেন।

উক্ত উপহার সামগ্রীর মধ্যে ছিলো, ফাইল, স্কেল , কলম, পেন্সিল, রাবার, বক্স। এই বিষয়ে জেলা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মো সাব্বির ইসলামের কাছ্র জানতে চাইলে তিনি বলেন,

বাংলাদেশ ছাত্রলীগ বঙ্গবন্ধুর নিজের হাতে গড়া একটি ছাত্রসংগঠন, ছাত্রলীগের ইতিহাসের সাথে জড়িত আছে বাংলাদেশের ইতিহাস। আজকের এই পরীক্ষার্থীরা আগামী দিনের আমাদের বাংলাদেশ। ছাত্রলীগের একজন কর্মী হিসাবে আমার একান্ত দায়িত্বে, এই আগামী প্রজন্মের সামনে বাংলাদেশের ইতিহাস ও ছাত্রলীগের ইতিহাস তুলে ধরা। ছাত্রলীগ এক শিক্ষার্থী বান্ধব সংগঠন।

ছাত্রলীগ দিনের একবেলা যেমন রাজ পথে সংগ্রামে থাকে, আরেক বেলা থাকে সাধারণ শিক্ষার্থীদের মাঝে। আমি মনে আমাদের দায়িত্ব আগামী প্রজন্মের সামমে আমাদের ইতিহাস, মুক্তিযোদ্ধ, সব কিছুই তুলে ধরা। বরাবরের মত শিক্ষার্থীদের পাশে থাকতে চাও ” আগামী ১৪ ই নভেম্বর থেকে শুরু হতে যাচ্ছে ২০২১ সালের এস এস সি পরীক্ষা।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ24।।

আরো দেখুনঃ
error: Content is protected !!