আগামীতে গ্রামে গ্রামে আ.লীগের দুর্গ থাকতে হবে : তোফায়েল

অনলাইন ডেস্ক।।

আওয়ামী লীগ উপদেষ্টা পরিষদ সদস্য ও সাবেক মন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, আগামী নির্বাচনের জন্য গ্রামে গ্রামে আওয়ামী লীগের নেতাকর্মীদের দুর্গ থাকতে হবে। শুক্রবার (৫ মে) ভোলায় বাংলাবাজারে স্বাধীনতা জাদুঘর-সংলগ্ন হলরুমে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এ সময় তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সফল রাষ্ট্রপ্রধান উল্লেখ করে দেশের অগ্রগতির কথা তুলে ধরেন। সাবেক এই মন্ত্রী জানান, ভোলার মানুষ তাকে ভালোবাসেন বলেই প্রতিবার তিনি জয়লাভ করেছেন। আগামীতেও মানুষের ভালোবাসা পাবেন বলেও তিনি উল্লেখ করেন। বর্তমান সরকারের আমলেই গ্রাম এখন শহরে পরিণত হয়েছে। মানুষ এখন ভালো আছে। বিএনপি তো তাদের সময়ে মানুষকে শান্তি দেয়নি। মানুষ বিএনপির অত্যাচার-নির্যাতনের কথা আজও ভুলতে পারেনি।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলু, জেলা আওয়ামী লীগ সহসভাপতি দোস্তমাহামুদ, জেলা আওয়ামী লীগ সিনিয়র যুগ্ম সম্পাদক জহুরুল ইসলাম নোকিব, জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মো. শফিকুল ইসলাম, পৌর মেয়র মোহাম্মদ মনিরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম, পৌর আওয়ামী লীগ সভাপতি নাজিম উদ্দিন নাজু, পৌর আওয়ামী লীগ দপ্তর সম্পাদক বিপ্লব পাল কানাইসহ অন্যান্য নেতাকর্মীরা। পরে তোফায়েল আহমেদ তার গ্রামের বাড়ি কোরালিয়ায় স্থানীয়দের সঙ্গে কুশল বিনিময়ের পাশপাশি জুমার নামাজ আদায় করেন।

ফরহাদ/অননিউজ

আরো দেখুনঃ