গায়ে হলুদে রাতে তরুণীর আত্মহত্যা,বিষপানে প্রেমিক হাসাপাতালে রুবেল মজুমদার

কুমিল্লা প্রতিনিধি।।

কুমিল্লায় নগরীতে গায়ে হলুদের রাতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে এক তরুনী। বৃহস্পতিবার ভোর রাত সাড়ে ৪ টার দিকে কুমিল্লা বাগিচাগাঁও এলাকায় এ ঘটনা ঘটে। নিহতের নাম শারমিন আক্তার (২৩)। তার গ্রামের বাড়ি জেলার সদর উপজেলার কাকিয়ারচর এলাকার। নগরীর বাগিচাগাও এলাকায় তারা ভাড়া থাকতেন। বিষয়টি নিশ্চিত করেছেন কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহমেদ সনজুর মোর্শেদ। ওসি বলেন, ভোররাতের দিকে খবর পাই বাগিচাগাঁও এলাকায় এক তরুনী আত্মহত্যা করেছে। খবর পেয়ে ফোর্স নিয়ে ঘটনাস্থলে যাই। আমরা পৌছাবার আগেই স্বজনরা মরদেহ নামিয়ে পাশের ডায়াবেটিক হাসপাতালে নিয়ে যায়। হাসপাতাল কর্তৃপক্ষ তরুনীকে মৃত ঘোষণা করলে স্বজনরা এ্যাম্বুলেন্সে করে তার মরদেহ বাসায় নিয়ে যায়। আমরা প্রাথমিক তদন্তে জানতে পেরেছি গত ২০২০ সালের শেষের দিকে শারমিন আক্তারের বিয়ে হয়। মেয়ের ভাই আমেরিকা থাকে। তাই বিয়ের আনুষ্ঠানিকতার জন্য ২০২৩ সালের মে মাসের ৫ তারিখ নির্ধারণ করা হয়। বিয়ের আগের রাতে হলুদ অনুষ্ঠান শেষ করে নিজের রুমে এসে দুটি ওড়না দিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করে। তবে ঠিক কি কারনে এ ঘটনা ঘটেছে তা এখনো নিশ্চিত না। ময়নাতদন্তের রিপোর্টসহ অন্যান্য তদন্ত শেষ হওয়ার পর এই ঘটনার রহস্য উন্মোচন হবে বলে মনে করছি।

নিহত পরিবারে সূত্র জানায় যায়, হলুদ অনুষ্ঠানে শারমিন আক্তারের সাথে দেখা করে তার প্রাক্তন প্রেমিক। দলবল নিয়ে এসে প্রাক্তন প্রেমিকা শারমিন আক্তারকে এ বিয়ে না করার জন্য অনুননয় বিনয় করে। পরে সবার মধ্যস্থতায় প্রাক্তন প্রেমিক হলুদ অনুষ্ঠান থেকে চলে যায়। তারপর ভোর রাতের দিকে হলুদ অনুষ্ঠান শেষ হলে নিজের বাসায় ফিরে নিজের শয়ন কক্ষে ওড়না পেচিয়ে আত্মহত্যা করে শারমিন। প্রেমিক মো: রনির বাড়ি জেলার আদশ সদর উপজেলার পালপাড়া এলাকায় মৃত তাজুরুল ইসলামে ছেলে।শুক্রবার সকালে প্রেমিক রনি প্রেমিকার মৃত্যু সংবাদ শুনে বিষপান করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন

প্রেমিক রনির মায়ের দাবি,মেয়েটি সাথে আমার ছেলে বিবাহ হয় এক বছর আগে । কিন্তু আমাদের পরিবার অবস্থা ভালো না হওয়ায় আমার বউমাকে পরিবার আমাদের পরিবারের সাথে সম্পর্ক রাখতে রাজি হয়নি,এবং ডিভোর্স ছাড়াই বউমাকে অন্যযায়গায় বিয়ে দিতে বাধ্য করছে শারমিন ভাই ।আমাদের পুত্রবধূ ২ মাসের অন্তঃসত্বা। আমার ছেলেও সকালে বিষপান করে আত্মহত্যার চেষ্টা করে। কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহমেদ সনজুর মোর্শেদ বলেন, এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার সকালে টায় মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কোতয়ালী মডেল থানায় প্রেরণ করা হয়েছে।

শান্ত/অননিউজ

আরো দেখুনঃ