আজকে সংকট এই সরকার : মোশাররফ

অনলাইন ডেস্ক।।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ বলেছেন, সারাদেশে আজকে সংকট হচ্ছে এই সরকার। এরা ভোটের অধিকার হরণ করেছে, গণতন্ত্র হরণ করেছে। এসব সংকট উত্তরণে তাদের বিদায় করতে হবে। রোববার (২ এপ্রিল) ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে নারী ও শিশু অধিকার ফোরাম আয়োজিত প্রতিবাদ সভায় এ কথা বলেন তিনি।

খন্দকার মোশাররফ বলেন, একটি কঠিন সময় পার করছে দেশবাসি। অর্থনৈতিক অবস্থা করুন, সরকার বেআইনি, মর্জিমাফিক কাজ করছে। মানুষ এই অবস্থা থেকে মুক্তি চায়। তিনি বলেন, দেশের জনগণকে চাপাবাজি করে যেভাবে বুঝাতে পেরেছে ভেবেছে বিদেশিদের কেও বুঝাতে পারবে, কিন্তু পারেনি। নিষেধাজ্ঞা দিয়েছে এগুলো দেশের জন্য সুনাম আনছে না।

আজকে জনগণের পিঠ দেয়ালে ঠেকে গিয়েছে অভিযোগ করে বিএনপির এই নেতা বলেন, আওয়ামী সিন্ডিকেট লুটেপুটে দেশের অর্থনীতিকে পঙ্গু করে দিয়েছে। জনগণের একটাই দাবি এই সরকারকে যত দ্রুত ক্ষমতা থেকে সরিয়ে দেয়া যায় ততই মঙ্গল। তাদেরকে বিদায় হতে হবে। আর বেশি দিন সহ্য করতে হবে না। সহ্যের সীমা অতিক্রম করে ফেলেছে সরকার।

তিনি বলেন, ডিজিটাল নিরাপত্তা আইন অনতিবিলম্বে বাতিল করতে হবে। না হলে জনগণ জেগে উঠে এ সরকারকে বিদায় করে সকল কালো আইন বাতিল করবে।

ফরহাদ/অননিউজ

আরো দেখুনঃ