মোটরসাইকেল কিনে না দেওয়ায় কিশোরের আত্মহত্যা

অনলাইন ডেস্ক।।

জামালপুরের সরিষাবাড়ি উপজেলায় মোটরসাইকেল কিনে না দেওয়ায় গায়ে পেট্রোল ঢেলে আত্মহত্যা করেছে এক কলেজ শিক্ষার্থী।

রোববার (২ এপ্রিল) উপজেলার আওনা ইউনিয়নের চেয়ারম্যান বেল্লাল হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন সকালে ঢাকা মেডিকেল কলেজে হাসপাতালের বার্ন উইনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। রোববার (২৬ মার্চ) রাত সাড়ে ৯টায় উপজেলার আওনা ইউনিয়নের পঞ্চাশী বাজার এলাকায় তার নিজ ঘরেই শরীরে পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে দেন। নিহত ব্যক্তি ওই এলাকার জয়লাল আবেদনের ছেলে নাছির মিয়া (১৬)।

জানা যায়, কিছুদিন ধরেই নাছির তার পরিবারের কাছে মোটরসাইকেল কিনে দেওয়ার আবদার করে আসছিল। মোটরসাইকেলের জন্য তার বাবাকে কয়েকবার হুশিয়ারি দেয়, যে দুই দিনের মধ্যে মোটরসাইকেল কিনে না দিলে আত্মহত্যা করবে। দুদিন পর গত রোববার পরিবার মোটরসাইকেল কিনে না দিতে পারায় রাতে নিজ ঘরে শরীরে পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে দেন। পরে তার পারিবারের লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার সকালে মারা যান তিনি।

সরিষাবাড়ী উপজেলার তারাকান্দি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ সরোয়ার হোসেন জানান, মোটরসাইকেল কিনে না দেওয়ায় এক কিশোর পেট্রোল গায়ে ঢেলে আগুন লাগিয়ে দেন। পরে চিকিৎসাধীন থাকা অবস্থায় রোববার সকালে মারা যান তিনি।

ফরহাদ/অননিউজ

আরো দেখুনঃ