আত্মসমর্পণ মাহির স্বামীর, পেলেন জামিন

অনলাইন ডেস্ক।।

ওমরাহ পালন শেষে দেশে ফিরেছেন চিত্রনায়িকা মাহিয়া মাহির স্বামী আওয়ামী লীগ নেতা রকিব সরকার। রোববার (১৯ মার্চ) সকাল ১০টার দিকে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামেন তিনি। রকিবকে ফুলেল শুভেচ্ছা জানান স্ত্রী মাহিয়া মাহি।

এদিকে দেশে ফেরার একদিন পর আদালতে আত্মসমর্পণ করে জামিন পেয়েছেন তিনি। সোমবার (২০ মার্চ) দুপুরে গাজীপুর মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত-৪-এর বিচারক নিয়াজ মাখদুম দুই মামলায় রকিব সরকারের জামিন মঞ্জুর করেন।

বিকালে বিষয়টি নিশ্চিত করেছেন রকিব সরকারের আইনজীবী আনোয়ার সাদাত সরকার। গণমাধ্যমে তিনি বলেন, ‘সোমবার দুপুর দেড়টার দিকে গাজীপুর মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত-৪-এ আত্মসমর্পণ করে দুই মামলায় জামিন আবেদন করেন রকিব সরকার। শুনানি শেষে তার জামিন মঞ্জুর করেন বিচারক নিয়াজ মাখদুম।’

আইনজীবী আনোয়ার সাদাত আরও বলেন, ‘পুলিশ দুই মামলার প্রতিবেদন দেওয়ার আগ পর্যন্ত রকিব সরকারের জামিন বহাল থাকবে বলে আদেশ দিয়েছেন আদালত।’

প্রসঙ্গত, শুক্রবার (১৭ মার্চ) সকালে ফেসবুক লাইভে মাহি ও তার স্বামী পুলিশের বিরুদ্ধে ‘ঘুস নিয়ে প্রতিপক্ষকে জমি দখল দেওয়ার চেষ্টা’র অভিযোগ করেন। সোশ্যাল মিডিয়ায় মানহানিকর তথ্য প্রচারের অভিযোগে সেদিন রাতেই ডিজিটাল নিরাপত্তা আইনে মাহি ও তার স্বামী রকিব সরকারের বিরুদ্ধে মামলা করেন গাজীপুর মেট্রোপলিটন বাসন থানার উপপরিদর্শক মোহাম্মদ রোকন মিয়া। এই মামলায় প্রধান আসামি রকিব সরকার এবং দ্বিতীয় আসামি মাহিয়া মাহি।

ফরহাদ/অননিউজ

আরো দেখুনঃ