রুপার্ট মারডক বিয়ের পিঁড়িতে ৯২ বছর বয়সে

অনলাইন ডেস্ক।।

‘মিডিয়া মোগল’ হিসেবে পরিচিত রুপার্ট মারডক ৯২ বছর বয়সে পঞ্চমবারের মতো বিয়ের পিঁড়িতে বসার ঘোষণা দিয়েছেন। পাত্রী পুলিশের সাবেক কর্মকর্তা ৬৬ বছর বয়সী অ্যান লেসলি স্মিথ। এরই মধ্যে নিজেদের বাগদান সম্পন্ন করেছেন তারা। খবর নিউইয়র্ক পোস্টের।

রুপার্ট ও অ্যানের প্রথম দেখা হয় গত বছরের সেপ্টেম্বরে, ক্যালিফোর্নিয়ায় একটি অনুষ্ঠানে। সেখানেই পরিচয়, পরে তা গড়ায় প্রণয়ে। এ বছরের গ্রীষ্মে বিয়ে করার পরিকল্পপনা রয়েছে রুপার্ট-অ্যানের। চতুর্থ স্ত্রী জেরি হলের সঙ্গে বিচ্ছেদের এক বছরেরও কম সময়ের মধ্যে আবারও বিয়ের ঘোষণা দিলেন রুপার্ট।

অ্যান লেসলিস সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ানোর কথা জানিয়ে সংবাদমাধ্যমকে রুপার্ট মারডক বলেন, আমি তার প্রেমে পড়ার শুরুতে ভয় পেয়েছিলাম, খুব নার্ভাস ছিলাম। কিন্তু আমি জানতাম এটিই আমার শেষ চেষ্টা। স্মিথ থেকে ইতিবাচক সাড়া পেয়েছি। আমি খুব খুশি।

বিয়ে প্রসঙ্গে অ্যান লেসলি বলেন, আমি ১৪ বছর ধরে বিধবা। রুপার্টের মতো আমার স্বামীও ব্যবসায়ী ছিলেন। আসছে গ্রীষ্মের শেষেই যুক্তরাষ্ট্রে তাদের বিয়ে সম্পন্ন হবে।

এর আগে রুপার্ট মারডক অস্ট্রেলিয়ান ফ্লাইট অ্যাটেনডেন্ট প্যাট্রিসিয়া বুকার, স্কটিশ বংশোদ্ভূত সাংবাদিক আনা মান এবং চীনা বংশোদ্ভূত উদ্যোক্তা ওয়েন্ডি ডেংকে বিয়ে করেছিলেন। চতুর্থ স্ত্রী জেরি হলের সাথে একবছর আগে তার বিচ্ছেদ হয়। জেরি অভিনেত্রী ও মডেল ছিলেন।

মাত্র ২২ বছর বয়সে সংবাদপত্রের ব্যবসা শুরু করেন রুপার্ট। বর্তমানে তিনি নিউজ করপোরেশনের নির্বাহী চেয়ারম্যান। বিশ্বের ৫টি দেশে ১২০টি পত্রিকার মালিক রুপার্ট ও তাঁর এই পরিবারের সদস্যরা। যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক পোস্ট, ফক্স নিউজ, ওয়াল স্ট্রিট জার্নাল, ইংল্যান্ডের দ্য সান ও দ্য টাইমসের মালিক রুপার্ট।

ফরহাদ/অননিউজ

আরো দেখুনঃ