আদালত কে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে চেম্বার খুলে রোগী দেখছেন ডা: সুমন

নীলফামারী প্রতিনিধি।।
আইনের ফাঁক খুজে রোগী দেখছেন দন্ত চিকিৎসক ডা:সুমন রহমান ,ভ্রাম্যমান আদালত বুধবার ২০ সেপ্টেম্বর অভিযান পরিচালনা করে সাময়িক ভাবে রুবাইয়া ডেন্টাল কেয়ার এন্ড কিউরকে চেম্বার বন্ধ রাখার নির্দেশনা দিলেও। রাষ্ট্রীয় নীতিমালা কে উপেক্ষা করে ভ্রাম্যমান আদালতের নির্দেশনা কে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে শুক্রবার (২২ সেপ্টেম্বর) সকালে চেম্বার খুলে রোগী দেখার অভিযোগ উঠেছে ডা: সুমন রহমানের বিরুদ্ধে।

এ বিষয়ে ডা: সুমন রহমান বলেন, এসি ল্যান্ড এর ফেসবুক স্ট্যাটাস দেখেন কোথায় তিনি আমার চেম্বার বন্ধের কথা বলেছেন।

জানতে চাইলে ডোমার এসি ল্যান্ড জান্নাতুল ফেরদৌস হ্যাপি বলেন, জায়গা সংকুলন না থাকায় তাকে অন্যত্র চেম্বার করার পরামর্শ দেওয়া হয়েছে। শর্ত পূরণ করে চেম্বার তৈরি না করা পর্যন্ত স্বাস্থ্য বিভাগ চেম্বারটি বন্ধ রাখার নির্দেশনা দিয়েছেন।

এর আগে নীলফামারীর ডোমারে বুধবার(২০সেপ্টেম্বর) দুপুরে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী মেজিস্ট্রেট ডা. জান্নাতুল ফেরদৌস হ্যাপি ডোমার নিউ মার্কেটে রুবাইয়া ডেন্টাল কেয়ার এন্ড কিউর এ অভিযান পরিচালনা করেন। অভিযান পরিচালনা কালে অভিযোগের সত্যতা পায় ভ্রাম্যমাণ আদালত। অভিযোগের সত্যতা পেয়ে নির্বাহী মেজিস্ট্রেট সেখানেই ভ্রাম্যমাণ আদালত বসিয়ে সুমন রহমানকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯এর ৪৪ধারায় ৩০হাজার টাকা জরিমানা করেন। এবং বিলবোর্ড সরানোসহ নিয়ম অনুসারে যায়গার পরিধি বৃদ্ধি না করা পর্যন্ত ডেন্টাল কেয়ারটি বন্ধ রাখার নির্দেশ দেন।

আরো দেখুনঃ