ডাক্তার না হয়েও ব্যবস্থা পত্র দেয়ায় বন্ধ হল রুবাইয়া ডেন্টাল কেয়ার

নীলফামারী প্রতিনিধি।
দন্ত চিকিৎসক না হয়েও মুখ গহব্বরে বিভিন্ন অপারেশনসহ এন্টিবায়োটিক ঔষধ লিখে ব্যবস্থা পত্র দেয়া, বিলবোর্ডে চটকদার বিজ্ঞাপন লাগিয়ে সেবা গ্রহীতাদের দৃষ্টি আর্কষণ, রোগী নিয়ে টানা টানি ,এক্স-রে মেশিন না থেকেও সেবা গ্রহীতাদের এক্স-রে করার আসস্থ করা,এছাড়াও যায়গা সংকুলান না থাকা সহ, রুবাইয়া ডেন্টাল কেয়ার এন্ড কিউর এর ডা: সুমন রহমানের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ করেন সেবা গ্রহীতারা।ঘটনাটি নীলফামারী ডোমার উপজেলার।

এ অভিযোগের ভিত্তিতে বুধবার(২০সেপ্টেম্বর) দুপুরে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী মেজিস্ট্রেট ডা. জান্নাতুল ফেরদৌস হ্যাপি ডোমার নিউ মার্কেটে রুবাইয়া ডেন্টাল কেয়ার এন্ড কিউর এ অভিযান পরিচালনা করেন। অভিযান পরিচালনা কালে অভিযোগের সত্যতা পায় ভ্রাম্যমাণ আদালত। অভিযোগের সত্যতা পেয়ে নির্বাহী মেজিস্ট্রেট সেখানেই ভ্রাম্যমাণ আদালত বসিয়ে সুমন রহমানকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯এর ৪৪ধারায় ৩০হাজার টাকা জরিমানা করেন। এবং বিলবোর্ড সরানোসহ নিয়ম অনুসারে যায়গার পরিধি বৃদ্ধি না করা পর্যন্ত ডেন্টাল কেয়ারটি বন্ধ রাখার নির্দেশ দেন।

এসময় আদালতকে ডোমার থানা পুলিশ ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অর্থোপেটিক্স ডা. হযরত আলী এবং প্রসিকিউটর হিসেবে স্বাস্থ্য পরিদর্শক আল আমীন রহমান সহযোগীতা করেন।

আরো দেখুনঃ