ইভটিজিং এর প্রতিবাদে গার্মেন্টস ব্যবসায়ীর উপর সন্ত্রাসীদের হামলা

কুষ্টিয়া প্রতিনিধি ।।

কুষ্টিয়া ভেড়ামারায় ইভটিজিং এর প্রতিবাদ করায় ক্ষুব্ধ ইভটিজার ও সন্ত্রাসীদের হামলায় রোববার রাতে গার্মেন্টস ব্যবসায়ী জহুরুল ইসলাম মিথুনের গুরুতর আহত হওয়ার ঘটনায় সোমবার রাতে থানায় মামলা দায়ের হয়েছে। মামলা নং-৪, তারিখ ০৬/১২/২০২১খ্রিঃ৷ ধারা ১৪৩/৩২৩/৩২৫/৩০৭/৫০৬। ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

থানা সুত্রে জানা গেছে, আসামি রাতুল একজন ইভটিজার। সে বেশ কিছুদিন যাবত বাদীর মেয়েকে উত্যক্ত করে আসছিল। বাদী ইভটিজিং এর প্রতিবাদ করলে এজাহার নামীয় ইভটিজার রাতুল, রাফিন, রাজা এই ৩ জন আসামিসহ অজ্ঞাতনামা আরো ৬/৭ জন সন্ত্রাসী মিথুনের সিনহা গার্মেন্টস এ বাদীর উপরে হামলা করে।

আসামীরা লোহার রডসহ দেশীয় অস্ত্র সস্ত্রে সজ্জিত হয়ে এই হামলা চালায়। তারা হত্যার উদ্দেশ্য ভিকটিমের মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে সজোরে আঘাত করে। প্রাণ বাঁচাতে মিথুন দৌড় শুরু করলে আসামীরা তার পিছু ধাওয়া করে এবং পেছন থেকে লোহার রড, কাঠের বাটাম,লাঠি ইত্যাদি দিয়ে আঘাত করে তাকে গুরুতর জখম করে।

আসামীরা জহুরুল ইসলাম মিথুনকে প্রাণনাশের হুমকি দেয় ও ভয়-ভীতি প্রদর্শন করে। আহতাবস্থায় বাদীকে উদ্ধার করে চিকিৎসার জন্য ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করা হয়। এলাকাবাসী জড়িতদের দ্রæত গ্রেপ্তারের দাবি জানান।

আয়েশা আক্তার/অননিউজ24

আরো দেখুনঃ