ইসলামের নামে যারা ব্যবসা করে তারাই এনামুল কে হত্যা করেছে- এমপি বাহার

নিজস্ব প্রতিবেদক।।
কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার এমপি বলেছেন, দলের পক্ষে সৎ ও নিষ্ঠার সাথে কাজ করত এনামুল। ইসলামের নাম বিক্রি করে যারা ব্যবসা করে তারাই এনামুল কে হত্যা করেছে। খুনিরা ২২ হাত মাটির তলে গেলেও ধরে আনা হবে ইনশাল্লাহ। আইনশৃংখলা বাহিনীকে সেভাবে নির্দেশনা দেওয়া হয়েছে। বিগত জাতীয় সংসদ নির্বাচনী প্রচারণা চলাকালে শামবক্সী এলকার দেলোয়ারে খুনি ‘সিরিয়াল কিলার রেজাউল’ যেমন রক্ষা পায়নি, কাউন্সিলর সোহেলের খুনিরাও রক্ষা পায়নি । তেমনি এনামুলের খুনিরাও রক্ষা পাবে না। দলের সকল কর্মীরাই আমার কাছে সন্তানের মতো। সন্তানের জানাযায় এভাবে উপস্থিত হতে হবে কখনো ভাবিনি। এনামুল ও আমার সন্তানের মতো। তার অবুঝ দুই শিশু সহ পরিবারের পাশে আমি আছি। আপনারা তার জন্য দোয়া করবেন।

কুমিল্লা শহরতলীর আলেখাচরে জামায়াত-শিবির চক্রের হাতে নিহত ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হকের জানাজা নামাজের পূর্বে বক্তব্যে তিনি একথা বলেন। গতকাল শনিবার বাদ আসর আলেখাচর দাখিল মাদ্রাসার সামনে জানাযা শেষে এনামুলের মরদেহ মাদ্রাসা সংলগ্ন হাজী আমিন উদ্দিন জলেখা বিবি নামক পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

শনিবার বাদ আসর এনামুলের জানাযা নামাজে শোকার্ত নেতা-কর্মীদের ঢল নামে। জানাযায় বক্তব্য রাখেন কুমিল্লা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. মো.আমিনুল ইসলাম টুটুল, ে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তারিকুর রহমান জুয়েল, দূর্গাপুর উত্তর ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক আহাম্মেদ নিয়াজ পাবেল, আবদুল হক সর্দার সহ পরিবারের সদস্যরা। এসময় জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও মহানগর যুবলীগের আহবায়ক আবদুল্লাহ আল মাহমুদ সহিদ, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক সাদেকুর রহমান পিয়াস সহ দলীয় বিপুল সংখ্যক নেতা কর্মী অংশ নেন।

আরো দেখুনঃ