মানুষ গণতন্ত্রের পক্ষে রাস্তায় নেমে আসবে : আমির খসরু

এই সরকার আবারও ভোট চুরি করে ক্ষমতায় আসার চক্রান্ত করছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী। শনিবার (২০ মে) বিকেলে ঝিনাইদহ শহরের উজির আলী স্কুল মাঠে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আমির খসরু মাহমুদ চৌধুরী বলেন, আগামী নির্বাচন বিশ্বনেতারা ও দেশের মানুষ গভীরভাবে পর্যবেক্ষণ করছেন। শেখ হাসিনা ও তার মন্ত্রীরা ক্ষমতা হারানো ভয়ে আবোল তাবোল বকছেন। সাবধান হয়ে যান, জনগণের কাছে মাফ চেয়ে নিন নইলে পালানোর পথ পাবেন না। তিনি আরও বলেন, পুলিশ ও সরকারের যত বাহিনী আছে তারাও নিজেরা বাঁচার জন্য শেখ হাসিনাকেই আবার ক্ষমতায় বসানোর চেষ্টা করছে। এসব করে লাভ হবে না। যতই গণ-গ্রেপ্তার ও নির্যাতন করবেন ততই বিএনপির সমাবেশগুলো সফল হবে। মানুষ গণতন্ত্রের পক্ষে রাস্তায় নেমে আসবে।

এ সময় ঝিনাইদহ জেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট এম এ মজিদের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিএনপির খুলনা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত, কেন্দ্রীয় নেতা জয়ন্ত কুমার কুণ্ডু, অ্যাডভোকেট আসাদুজ্জামান, সাইফুল ইসলাম ফিরোজ, আমিরুজ্জামান খান শিমুল, সাবেক এমপি শহিদুজ্জামান বেল্টু, আব্দুল ওহাব, মীর রবিউল ইসলাম লাভলু, সুপ্রিমকোর্ট বার আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল, জেলা বিএনপির সাধারণ সম্পাদক জাহিদুজ্জামান মনা, আক্তারুজ্জামান, মুন্সি কামাল আজাদ পাননু, আব্দুল মজিদ বিশ্বাস, আলমগীর হোসেন আলম ও সাজেদুর রহমান প্রমুখ।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ