ঈদের নামাজে ভাইয়ের মৃত্যু, খবর শুনে হাসপাতালে মারা গেলেন বোন

সোনাগাজী, ফেনী প্রতিনিধি।।

ফেনীর সোনাগাজী উপজেলার চরচান্দিয়ায় ঈদের জামাতে নামাজরত অবস্থায় অসুস্থ হয়ে মারা গেছেন হাজী আব্দুর রহিম (৭৫) নামে এক মুসল্লি। ভাইয়ের মৃত্যুর সংবাদ শুনে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেলেন বোন।

বৃহস্পতিবার (১১ এপ্রিল) সকালে উপজেলার চরচান্দিয়া ইউনিয়নের বায়তুল আমান জামে মসজিদে এ ঘটনা ঘটে। তিনি মসজিদের কোষাধ্যক্ষ ছিলেন। হাজী আব্দুর রহিম ওই ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের বধু ব্যাপারি বাড়ি সংলগ্ন হাজী মোজাফফর ইসলামের ছেলে।

স্থানীয়রা জানায়, স্বজন ও বন্ধু-বান্ধবদের সঙ্গে নিয়ে ঈদুল ফিতরের নামাজ পড়তে গিয়েছিলেন তিনি। প্রথম রাকাত নামাজের পর দ্বিতীয় রাকাত নামাজের রুকুতে গেলে হৃদরোগে আক্রান্ত হয়ে পড়ে গিয়ে আর উঠতে পারেননি।

হাজী আব্দুর রহিমের ভাই ওবায়দুল হক বলেন, আমি পেছনের কাতারে ছিলাম। নামাজের দ্বিতীয় রাকাতে পড়ে যাওয়ার পর চিকিৎসার জন্য তাকে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই। সেখানে কর্তব্যরত চিকিৎসক হাসপাতালের নেওয়ার আগেই মৃত্যু হয়েছে বলে আমাদের অবহিত করেন। তিনি বেশ কিছু দিন থেকে হৃদরোগে ভুগছিলেন। বাদ আসর জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।

এদিকে স্থানীয় যুবলীগ নেতা আমজাদ হোসেন আকুল জানায়, ভাই আব্দুর রহিমের মৃত্যুর পর দীর্ঘদিন হাসপাতালে চিকিৎসাধীন থাকা বোন হাজেরা আক্তার খবর শুনে রাত ৯ টায় মারা গেছেন। ভাই বোনের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ