দেবীগঞ্জে দুই মোটরসাইকেল সংঘর্ষ, নিহতের সংখ্যা বেড়ে চার

পঞ্চগড় প্রতিনিধি।।

পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলায় ঈদের দিন ঘুরতে বের হয়ে দুই মোটরসাইকেলের মুখোঁমুখি সংঘর্ষের ঘটনায় চিকিৎসাধীন অবস্থায় আরো দুই কিশোরের মৃত্যু হয়েছে। এ ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে দারিয়েছে চার জনে।

বৃহস্পতিবার (১১ এপ্রিল) রাতে চিকিৎসাধীন অবস্থায় আরো দুই কিশোরের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন দেবীগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রিতু আক্তার। তবে এখন পর্যন্ত রংপুর মেডিকেলে চিকিৎসাধীন রয়েছে আরো দুইজন।

এর আগে দুপুরে দেবীগঞ্জ পৌরসভার নতুনবন্দর এলাকায় আঞ্চলিক মহাসড়কে এ দূর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন দেবীগঞ্জ উপজেলার দন্ডপাল ইউনিয়নের লোহাগাড়া সুপারি তলা এলাকার বাছের আলীর ছেলে কাউসার আলী (১৫) ও একই এলাকার ইয়াকুব আলীর ছেলে সাব্বির (১৬)। এদিকে রাতে মৃত্যুবরণ করে দেবীগঞ্জ সদর ইউনিয়নের খাঁ পাড়া এলাকার মজনুর ছেলে সাব্বির (১৭), একই এলাকার হযরত আলীর ছেলে বরকত (১৬)।

জানা যায়, ঈদের দিন দুপুরে ঘুরা ঘুরির উদ্দেশ্যে দুটি পৃথক মোটরসাইকেলে তিন জন করে কিশোর খাঁ পাড়া থেকে দেবীগঞ্জে আসছিলো এবং অপর একটি মোটরসাইকেলে তিন জন কিশোর কালীগঞ্জের লোহাগাড়া থেকে নীলসাগরের উদ্দেশ্য রওনা হয়। পথিমধ্যে নতুন বন্দর এলাকার দেবীগঞ্জ-সোনাহার সড়কে একটি ভ্যানকে সাইড দিতে গিয়ে দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় ছয়জনকে উদ্ধার করে দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। প্রাথমিক চিকিৎসা চলাকালীন সময় প্রথমে কাউসার আলী নামে একজনের মৃত্যু হয়। বাকীদের অবস্থা আশংকাজনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা শেষে রংপুর মেডিকেল কলেজে পাঠানো হলে সাব্বির (১৭) নামে একজনের মৃত্যু হয় এবং রংপুর মেডিকেল কলেজে চিকিৎসাধীন অবস্থায় রাতে সাব্বির ও বরকত নামে আরও দুই জনের মৃত্যু হয়।

এদিকে দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরকার ইফতেখারুল মোকাদ্দেম বলেন, এ ঘটনায় সড়ক দুর্ঘটনা আইনে মামলার প্রস্তুতি চলছে।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ