এক হাজার নিন্ম আয়ের মানুষের মাঝে কম্বল বিতরণ করলেন কামাল্লার খাঁন পরিবার

মুরাদনগর, কুমিল্লা প্রতিনিধি।।

কুমিল্লার মুরাদনগর উপজেলার কামাল্লা ইউনিয়নের ৯ টি ওয়ার্ডে এক হাজার কম্বল বিতরন করেছেন কামাল্লা গ্রামের খান পরিবার। আবুলায়েস খাঁনের অর্থায়নে শুক্রবার বিকালে খাঁন পরিবারের বাস ভবনে ইউপি চেয়ারম্যান আবুল বাসার খাঁন উপস্থিত থেকে ওই কম্বল বিতরন করেন।

৭০ বছর বয়সি এক বৃদ্ধ মহিলা বলেন, আমার কোন সন্তান নেই, এই খান পরিবারের কাছ থেকে আমি অনেক সাহায্য সহযোগীতা পেয়েছি। তাদের বাবা চেয়ারম্যান ফিরোজ খান থাকতে যেভাবে আমাদেরকে আগলে রেখেছে, এখন তাঁর ছেলেরাও এই ইউনিয়নের গরীব মানুষদের সেবা করে আসছে। আমি দোয়া করি আল্লাহ যেন তাদেরকে সুখে শান্তিতে রাখে।

কম্বল বিতরণ শেষে ইউপি চেয়ারম্যান আবুল বাসার খাঁন সাংবাদিকদের বলেন, আমাদের পরিবার বিগত ৪০ বছর ধরে নানান দূর্যোগে অসহায় দুস্থ্য মানুষের পাশে থেকে তাদের সহায়তা করে আসছে। করোনা কালে আমাদের পরিবার পুরো উপজেলায় তালিকা করে নগদ অর্থসহ খাদ্যসামগ্রী বিতরণ করেছি, আল্লাহ যদি আমাদের বাচিয়ে রাখে সামর্থ অনুযায়ী এই সহায়তা অব্যহত থাকবে।

কম্বল বিতরনের সময় আরো উপস্থিত ছিলেন ইউপি সদস্য আনোয়ার হোসেন, মমিন সরকার, বাছির মিয়া, জামাল হোসেন, সংরক্ষিত আসনের ইউপি সদস্য আনোয়ারা বেগমসহ এলাকার গন্যমান ব্যক্তিবর্গ। কম্বল বিতরণকালে নিন্ম আয়ের মানুষের মাঝে উৎসব মুখর পরিবেশ বিরাজ করছিলো।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ