পঞ্চগড়ে বাড়িতে দূর্ধর্ষ চুরি, গ্রেফতার ৩

পঞ্চগড় প্রতিনিধি।।

পঞ্চগড়ের বোদা উপজেলায় এক বাড়িতে খাবারে চেতনানাশক দিয়ে দূর্ধর্ষ চুরির ঘটনায় দুর্ধর্ষ চুরি ঘটনার মুলহোতা মাসুদ রানা (২৯), সহযোগি আরসি ইসলাম রীতা (২৫) ও জাকির হোসেন (৩২) নামে তিন জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

গ্রেফতারের পর শুক্রবার (১৯ জানুয়ারি) বিকেলে তাদের আদালতে তুলে পুলিশ ৫ দিনের রিমাণ্ড আবেদন করলে দুই দিনের রিমান্ড মঞ্জুর করে আদালত। এর আগে গত ১ জানুয়ারি (সোমবার) উপজেলার চন্দনবাড়ী মুন্সিপাড়া গ্রামে রেজওয়ানুল করিম শুভ্র’র বাড়িতে চুরির এ ঘটনাটি ঘটে।

গ্রেফতারকৃতরা হলেন, পঞ্চগড় সদর উপজেলার জগদল গোয়ালপাড়া গ্রামের আব্দুল গাফফার এর ছেলে মাসুদ রানা, সহযোগি (মাসুদ রানার পরকিয়া প্রেমিকা) জেলার বোদা উপজেলার চন্দনবাড়ী মুন্সিপাড়া গ্রামের আব্বাস আলীর মেয়ে আরসি ইসলাম রীতা ও অপর সহযোগি জেলার তেঁতুলিয়া উপজেলার ভজনপুর প্রধানগছ গ্রামের মৃত আফজাল হোসেনের ছেলে জাকির হোসেন।

তাদের গ্রেফতার করে পুলিশ নিবিরভাবে জিজ্ঞাসাবাদ করা হলে ঘটনার সাথে জড়িত থাকার বিষয়টি স্বীকার করেন তারা। পরে তাদের দেয়া তথ্য মতে আসামীদের হেফাজতে থাকা চোরাইকৃত এক জোড়া স্বর্ণের চুড়ি, একটি স্বর্ণের আংটি, নগদ ৫ হাজান টাকা উদ্ধার করা হয়।

থানা পুলিশ জানায়, সোমবার (১ জানুয়ারি) গভির রাতে খাবারের সাথে চেতনানাশক মিশিয়ে চন্দনবাড়ী মুন্সিপাড়া গ্রামে এই দূর্ধর্ষ চুরির ঘটনাটি ঘটায় চোরেরা। এসময় চুরি যায় নগদ টাকাসহ স্বর্ণলংকার। ঘটনার পর দিন মঙ্গলবার (৩ জানুয়ারি) রেজওয়ানুল করিম শুভ্র বাদী হয়ে বোদা থানায় মামলা দায়ের করলে বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) জেলার বিভিন্ন এলাকা থেকে মাসুদ রানা (২৯), আরসি ইসলাম রীতা (২৫) ও জাকির হোসেন (৩২) নামে তিনজনকে চুরি যাওয়া বিভিন্ন মালামালসহ গ্রেফতার করা হয়।

বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক বলেন, মামলা দায়েরের পর থেকে আমারা তথ্য প্রযুক্তি ও বিভিন্ন কৌশল অবলম্বন করে আসামীদের শনাক্ত করি। এর পর তাদের গ্রেফতার করা হলে তারা চুরি করার বিষয়টি স্বীকার করেন। তাদের বিরুদ্ধে আইনি প্রক্রিয়া শেষে শুক্রবার আদালতে তুলে ৫ দিনের রিমান্ড আবেদন করা হলে আদালত ২ দিনের রিমান্ড মন্জুর করেন।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ